দীপ ভৌমিকের ‘ব্রেকআপ’

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

দীপ ভৌমিক, পেশায় তিনি একজন ডাক্তার, থাকেন চীনের গুয়াংজুতে। শখের বসেই গান করেন। তবে এবার সেই শখটাই ডাক্তারির পরের পেশায় পরিণত হয়েছে তার। গানের প্রতি ভালোবাসা থেকেই নিয়মিত গান করছেন এখন তিনি। কয়েক দিন আগেই গানের টানে ঢাকায় এসেছিলেন দীপ। এরপরই তার সুযোগ আসে প্লেব্যাক করার।

শাহিন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিতে প্রথমবার গেয়েছেন তিনি। এরপর ‘রাজকন্যা’, ‘প্র্রেমচোর’ ও ‘দরদ’ ছবিতে ছয়টি গান গেয়েছেন। এদিকে সম্প্রতি একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে তার। যার বেশ ভালো সাড়া পাচ্ছেন দীপ। গানটির শিরোনাম ‘ব্রেকআপ’। নিউভিশন বিডি থেকে প্রকাশ পাওয়া এ গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। আর সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

ভিডিওটি নির্মাণ করেছেন নিউভিশন বিডি টিম। গানটি গাওয়ার পাশাপাশি এর ভিডিওটিতে পারফর্মও করেছেন দীপ। আর তার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন জারা সিঁথি। দীপ ভৌমিক বলেন, বেশ কিছু প্লেব্যাক করেছি। আমার বিশ্বাস যে গানগুলো করেছি সেগুলো সবার ভালো লাগবে। আর ‘ব্রেকআপ’ গানটি প্রকাশ হলো কয়েক দিন আগে। গানটি প্রকাশের পরই ভালো সাড়া পাচ্ছি। যারাই শুনছেন ও দেখছেন প্রশংসা করছেন। আমি চীনে চলে এসেছি। আবার দেশে ফিরব। কিছু প্লেব্যাক ও অডিও গান করার কথাবার্তা চলছে। খুব ভালো কিছু কাজ হবে আশা করি।

 

"