যে কারণে কাঁদলেন তিশা

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

সিনেমা দেখার পর অনেক দর্শকই ঘটনার পরম্পরায় নিজের আবেগ সংবরণ করতে পারেন না। হু হু করে কেঁদে ওঠেন। শুক্রবার রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ‘যদি এক দিন’ সিনেমার উদ্বোধনী শো দেখতে গিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সিনেমাটিতে বাবা-মেয়ের সম্পর্কের বিষয়টি তুলে ধরা হয়েছে, যা দেখে গভীর আপ্লুত হন এ অভিনেত্রী। সিনেমার একপর্যায়ে কেঁদে ফেলেন তিনি।

এ প্রসঙ্গে তিশা বলেন, সিনেমার কাহিনিটি আমার সঙ্গে খুব মিলে গেছে। আমি বাবাকে খুব মিস করি। বাবার সঙ্গে আমার সম্পর্ক এমন ছিল, যা এই সিনেমায় তুলে ধরা হয়েছে। মেয়ে ও বাবার ইমোশনাল জায়গা থেকে সাধারণ দর্শকরা সিনেমাটি কীভাবে নেবেন জানতে চাইলে তিশা বলেন, আমি গানটা দেখে কাঁদছিলাম। আমি আমার বাবার সঙ্গে মিল খুঁঁজে পাচ্ছিলাম। সিনেমাটি দেখার পর আমাদের মতো যারা আছেন, বয়স্ক যারা আছেন সবাই তাদের বাবাকে মিস করবেন। পরিচালক ও আরটিভিকে ধন্যবাদ এত সুন্দর একটা গল্প নিয়ে সিনেমা নির্মাণ করার জন্য। এ ছাড়া তাহসান, তাসকিন, শ্রাবন্তী সবাই খুব ভালো অভিনয় করেছেন। খুব ভালো লাগছে। সবচেয়ে ভালো লাগছে, পরপর ভালো ভালো সিনেমা আসছে। সিনেমা উন্নতি করছে। দর্শকরা তা দেখছেন।

বহুল আলোচিত সিনেমা ‘যদি এক দিন’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। তাহসান খান ও শ্রাবন্তী জুটির এই সিনেমা নিয়ে সাধারণ দর্শকের পাশাপাশি বিনোদন তারকাদের মধ্যেও বেশ উচ্ছ্বাস দেখা গেছে। সিনেমাটি দেখার পর অনেকেই প্রসংশা করেছেন। প্রত্যাশা করেছেন আগামী দিনগুলোতে এমন আরো সিনেমা তৈরি হবে। বাংলাদেশের সিনেমার ভবিষ্যৎ প্রসঙ্গে তিশা বলেন, সিনেমার ধারাটা আমরা পরিবর্তন করতে পেরেছি। এখন গল্পনির্ভর সিনেমা হচ্ছে। দর্শকরা হলমুখী হচ্ছেন। আমি আশাবাদী ভবিষ্যতে এ রকম আরো সুন্দর সুন্দর চলচ্চিত্র তৈরি হবে।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি এক দিন’ ছবিটিতে অভিনয় করেছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

 

"