বিনোদন প্রতিবেদক

  ২৪ ফেব্রুয়ারি, ২০১৯

শেষ হচ্ছে পপির ‘সাহসী যোদ্ধা’

গত বছরের শুরুর দিকে শুরু হওয়া সাদেক সিদ্দিকী পরিচালিত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং অবশেষে শেষ হচ্ছে। ২২ ফেব্রুয়ারি থেকে পপি আবার এ সিনেমার কাজ শুরু করেছেন, চলবে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত। তারপর পপির শুধু একটি গানের দৃশ্যায়নের কাজ বাকি থাকবে বলে জানান নির্মাতা সাদেক সিদ্দিকী।

তিনি আরো জানান, একেবারে সর্বশেষ লটে সিনেমাটির শুটিংয়ে পপি ছাড়া আরো অংশ নিয়েছেন আমিন খান, ইমন, শিরীন শিলা, সাগরসহ অনেকে। রাজধানীর ৩০০ ফুট ও আমিনবাজার এলাকায় টানা চার দিন শুটিং শেষে পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং শেষ হচ্ছে।

এই সিনেমা প্রসঙ্গে চিত্রনায়িকা পপি বলেন, নানা জটিলতার মধ্য দিয়ে সাদেক ভাই সিনেমাটি বেশ আন্তরিকতা নিয়েই শেষ করছেন। আমার জন্যও একটা চ্যালেঞ্জ ছিল যেভাবেই হোক সিনেমাটির কাজ শেষ করতে হবে। সাদেক সিদ্দিকী ভাইয়েরও একটা চ্যালেঞ্জ ছিল যেন ভালোভাবে সিনেমাটির কাজ শেষ হয়। অবশেষে এই সিনেমার কাজ শেষ করার মধ্য দিয়ে আমাদের চ্যালেঞ্জটাও সফল হচ্ছে। আমার বিশ্বাস এই সিনেমা দেখতে দর্শক হলমুখী হবেন নিশ্চয়ই। কারণ সাহসী যোদ্ধাতে একটি সুন্দর গল্প আছে। যা সাধারণত এখনকার সিনেমাতে খুব কমই থাকে। আমি মনে করি, একটি সিনেমার মূল হচ্ছে সিনেমার গল্প। এই সিনেমায় সেই গল্প আছে।

সাহসী যোদ্ধা সিনেমাটি প্রযোজনা করছেন আনন্দ বাজার মাল্টিমিডিয়া। চলতি বছরের মুক্তি পাওয়াার সম্ভাবনা রয়েছে বলে জানান নির্মাতা সাদেক সিদ্দিকী। এদিকে এরই মধ্যে ওয়েব সিরিজ ইন্দুবালতে নাম ভূমিকায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন পপি। এ ছাড়া শিগগিরই তার নতুন সিনেমা সেভ লাইফের কাজও শুরু করবেন। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার অংশ নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে পপি বলেন, সময় ঘনিয়ে আসলেই না হয় সবাইকে জানান দেব। আপাতত হাতে থাকা কাজগুলোর দিকেই একটু মনোযোগ দিতে চাচ্ছি। নির্বাচনের জন্য আলাদাভাবে সময় নিয়ে ভাবব। কারণ শিল্পী সমিতি আমাদের সবার। তাই সবার পাশে থাকার জন্যই এমন শিল্পীদেরই নেতৃত্বে আসা উচিত যাদের দ্বারা সত্যিকার অর্থেই শিল্পীদের কল্যাণ হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close