বিনোদন প্রতিবেদক

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

চকবাজার ট্র্যাজিডিতে শোকাহত তারকারা

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় শোকে মুহ্যমান সারা দেশ। নিহতদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে সর্বস্তরের মানুষ। দেশের বিনোদন তারকারা শোক প্রকাশ করেছেন, কারণ তারাও মানুষ।

দেশের চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান তার অফিশিয়াল পেজ থেকে সমবেদনা জানিয়েছেন। তিনি লেখেন, ‘ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় যারা মারা গেছেন তাদের প্রতি গভীর শোক প্রকাশ করছি। নিহতদের আত্মার শান্তি কামনার পাশাপাশি পরিবার ও পরিজনদের প্রতি গভীর সমবেদনা রইল। সেই সঙ্গে আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।’

সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘এক রাতের ভেতর ঢাকা শোকের শহর! নিমতলী ট্র্যাজেডির পর এবার চকবাজার! ভারী হয়ে গেছে পুরনো ঢাকার বাতাস, স্বজন হারানোর আর্তনাদে। পুরনো ঢাকার পুনর্বাসন না হলে, রাসায়নিক কারখানা উচ্ছেদ না করলে- এমন আরেকটি ঘটনা কেবল সময়ের ব্যাপার।’ চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘আহারে চকবাজার, আহারে মৃত্যুর মিছিল, চকবাজার, শোকবাজার।’ আরিফিন শুভ চকবাজার ট্র্যাজেডির ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘আমরা স্তব্ধ, আমরা শোকাহত।’

সামাজিক যোগাযোগের এ মাধ্যমে শোক প্রকাশ করেছেন, চিত্রনায়ক রিয়াজ, অভিনেত্রী অপি করিম, জাকিয়া বারী মম, নিপুণ, অমৃতা খান, বিপাশা কবির, চিত্রনায়ক সাইমন সাদিক, চিরকুট ব্যান্ডের সুমী, সংগীতশিল্পী পিন্টু ঘোষ ও ব্যান্ড অবসকিওরসহ অনেকে।

এ পরিস্থিতিতে ঘরে থাকতে পারেননি চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। আহতদের পাশে দাঁড়াতে ছুটে গিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে। সমবেদনা ও পাশে থাকার কথাও বলেছেন এ চিত্রনায়ক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close