বিনোদন প্রতিবেদক

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে ‘অন্ধকার জগৎ’

রাজধানীসহ দেশের অর্ধশতাধিক বড় প্রেক্ষাগহে মুক্তি পেয়েছে বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’। এর আগে তিনি শাকিব খানকে নিয়ে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিষ্পাপ মুন্না’, ‘মাই নেম ইজ খান’, ‘ডন নম্বর ওয়ান’, ‘রাজা বাবু’সহ ২০টির বেশি সুপারহিট ছবি নির্মাণ করেছেন। এবার অনেকদিন পর এ দাপুটে নির্মাতার ছবি দেখবে দর্শকরা।

এ প্রসঙ্গে খোকন বলেন, ‘আমার সর্বোচ্চ মেধা দিয়ে অন্ধকার জগৎ ছবি বানিয়েছি। দর্শক হতাশ হবে না এটি দেখে। অন্ধকার জগৎ হবে পয়সা উসুলের ছবি।’

পরীমনির সঙ্গে ‘সোনাবন্ধু’ ছবিতে অভিনয় করেছিলেন ডিএ তায়েব। এবার আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে অন্ধকার জগৎ দিয়ে রুপালি পর্দায় হাজির হয়েছেন তিনি। এ ছবি নিয়ে তার প্রত্যাশা আকাশচুম্বী। বললেন, পুরোপুরি আধুনিক গল্প ও নির্মাণের ছবি অন্ধকার জগৎ।

ডিএ তায়েব আরো বলেন, ‘প্রেম, বিরহ, পারিবারিক টানাপড়েন, অ্যাকশন সবকিছুই শৈল্পিকভাবে ফুটিয়ে তোলা হয়েছে অন্ধকার জগতে। ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের আগ্রহ আছে। চাইলে ৮০ সিনেমা হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। আপাতত ৬০টিতে দিচ্ছি। দেশের অন্যান্য হলে যেসব ছবি চলছে, সেগুলোর যেন ক্ষতি না হয় সেজন্য প্রেক্ষাগৃহের সংখ্যা ৬০টির বেশি দেইনি।’

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি এফডিসিতে ‘অন্ধকার জগৎ’ ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, চিত্রনায়ক শাকিব, ডিএ তায়েবসহ অনেকেই। প্রিমিয়ারে ছবিটি দেখে সবাই প্রশংসা করেন। নায়ক শাকিব খান নিজেও এ ছবির জন্য শুভকামনা জানান এবং হলে গিয়ে দেখার আহ্বান জানান।

‘অন্ধকার জগৎ’-এ আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বো, মৌমিতা মৌ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এসজি প্রডাকশন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close