বিনোদন প্রতিবেদক

  ১৫ ফেব্রুয়ারি, ২০১৯

শিশুদের বই নিয়ে শিশুদের মাঝে শানু

একুশে গ্রন্থমেলায় লাক্স তারকাভিনেত্রী শানারেই দেবী শানুর লেখা দুটি বই প্রকাশিত হয়েছে। একটি তার প্রথম উপন্যাস এবং অন্যটি শিশুদের গল্পের বই। শিশুদের গল্পের বইটির নাম ‘শানারেই ও তার জাদুর লেইত্রেং’। এরই মধ্যে এবারের একুশে গ্রন্থমেলায় বইটি অনন্যা প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে।

শানু জানান, শিশুদের জন্য তিনি এবারই প্রথম কোনো বই লিখেছেন এবং বইটির জন্য পাঠকের কাছ থেকে বেশ সাড়াও পাচ্ছেন। শিশুদের জন্য লেখা গল্পের বইটির প্রচারণার জন্যও প্রতিনিয়ত কষ্ট করছেন তিনি। তারই অংশ হিসেবে গতকাল বেলা ১১টায় রাজধানীর উত্তরার ১২নং সেক্টরে অবস্থিত ওয়াইড ভিশন স্কুল অ্যান্ড কলেজে প্রথম শ্রেণির শিক্ষার্থীদের জন্য লেখা বইটি নিয়ে উপস্থিত হন। এ সময় ছোট ছোট শিক্ষার্থীরা বইটি পড়তে আগ্রহবোধ করেন। সেজন্যই তিনি তাদের মধ্যে উপস্থিত হয়ে বইটি সম্পর্কে কিছু তথ্য তুলে ধরেন।

এদিকে শানু অভিনীত প্রথম সিনেমা ‘মিস্টার বাংলাদেশ’-এ তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৫-এর চ্যাম্পিয়ন শানু। তার প্রথম কাব্যগ্রন্থ ‘নীল ফড়িং কাব্য’। এরপর কাব্যগ্রন্থ ‘লাল এপিটাফ’,‘ ত্রিভুজ’ ও ‘অসময়ের চিরকুট’ও প্রকাশিত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close