বিনোদন প্রতিবেদক

  ১৫ ফেব্রুয়ারি, ২০১৯

প্রথমবার ফেরদৌস...

কলকাতায় বিভিন্ন চলচ্চিত্র উৎসবে এর আগে অনেকবার অংশগ্রহণ করেছেন চিত্রনায়ক ফেরদৌস। তবে সেগুলো ছিল বেসরকারিভাবে। এবারই প্রথম ‘দ্বিতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব কলকাতা’য় সরকারি দলের প্রতিনিধি হয়ে অংশগ্রহণ করতে যাচ্ছেন তিনি। আজ বিকেল ৫টায় কলকাতার নন্দনসহ আরো দুটি ভিন্ন স্থানে শুরু হতে যাওয়া এ উৎসবে সরকারি দলের প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন ফেরদৌস। উৎসবে অংশগ্রহণের জন্য আজ বেলা ১১টায় ফেরদৌস কলকাতার উদ্দেশে রওনা হবেন। সেখানে বাংলাদেশের ২১টি চলচ্চিত্র তিন দিনব্যাপী প্রদর্শিত হবে। এগুলোর মধ্যে ফেরদৌস অভিনীত তিনটি চলচ্চিত্র প্রদর্শিত হবে। ছবিগুলো হচ্ছেÑ ‘পোস্টমাস্টার ৭১’, ‘পুত্র’ ও ‘গেরিলা’।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, সরকারি দলের প্রতিনিধি হয়ে কোনো চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করা এটাই প্রথম। আমি একজন শিল্পী হিসেবে ভীষণ গর্ববোধ করছি, এমন একটি উৎসবে সম্মানিত একজন অতিথি হিসেবে অংশগ্রহণ করার সুযোগ পাওয়ায়। তথ্যমন্ত্রীকে বিশেষ ধন্যবাদ জানান। আশা করছি, এবারের চলচ্চিত্র উৎসবও অনেক সফল একটি চলচ্চিত্র উৎসব হবে।

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদও এ চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকবেন। উৎসব শেষে আগামী ১৮ ফেব্রুয়ারি দেশে ফিরবেন ফেরদৌস। এদিকে আগামী ১ মার্চ থেকে আবার নোয়খালীতে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন ফেরদৌস। এ ছাড়া তিনি ‘জ্যাম’ ও ‘সেভ লাইফ’ সিনেমার কাজ নিয়েও ব্যস্ত আছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close