তিন ওয়েভ সিরিজে ইমতু

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

শোবিজের পরিচিত মুখ মডেল ও অভিনেতা ইমতু রাতিশ। অমিতাভ রেজার নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে মিডিয়ায় পদার্পণ তার। দীপ্ত টিভির দীর্ঘ মেগা সিরিয়াল ‘পালকী’তে কাজ করে বেশ পরিচিতি পান তিনি। বর্তমানে অভিনয় করছেন বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য, নাটক ও ওয়েব সিরিজে। অভিনয় করেছেন সিনেমায়ও। সম্প্রতি ইন্দোনেশিয়ার বালিতে ইমতু অভিনীত তিনটি ওয়েভ সিরিজের কাজ চলছে। এর মধ্যে অনন্য মামুন পরিচালিত ‘জার্নি’ ও ‘ধোঁকা’ শিরোনামের দুটি এবং সৈকত নাসিরের ‘বেড বয়’-এ অভিনয় করছেন ইমতু।

জার্নিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার গল্পটা এগিয়েছে ড্রাগস আর বন্ধুত্ব নিয়ে। সেখানে তার বিপরীতে কোনো নায়িকা না থাকলেও ‘ধোঁকা’ এবং ‘বেড বয়’ ওয়েব সিরিজে বিপরীতে রয়েছেন অ্যানি খান ও চিত্রনায়িকা আঁচল।

এ বিষয়ে ইমতু বলেন, ‘প্রতিটি ওয়েভ সিরিজ ১০ পর্বে নির্মিত হচ্ছে। ভিন্ন ধাঁচের গল্পের পাশাপাশি এতে দর্শক সুন্দর লোকেশন দেখতে পাবেন। আশা রাখি দর্শকদের ভালো লাগবে।’

এদিকে লাইভ টেকনোলজিস প্রযোজিত এ ওয়েভ সিরিজগুলোতে আরো অভিনয় করছেন বিপাশা কবির, নুসরাত জাহান পাপিয়া, সানজু জন প্রমুখ। গত ৪ ফেব্রুয়ারি থেকে বালির দ্বীপে ওয়েভ সিরিজগুলোর দৃশ্যধারণ শুরু হয়েছে। আগামী ২১ ফেব্রুয়ারি শুটিং শেষে পুরো ইউনিট ঢাকায় ফেরার কথা রয়েছে।

উল্লেখ্য, এর আগে ইমতু অভিনয় করেছেন ‘ইন্দুবালা’, ‘ফোন এক্স’, নেটফিক্সের ‘টিংটিং’ ওয়েব সিরিজে। বালি থেকেই ফিরে অংশ নেবেন ‘আবার বসন্ত’ ছবির শুটিংয়ে।

"