বিনোদন প্রতিবেদক

  ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

তাহসানের ‘তুমিময় লাগে’

জনপ্রিয় সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান। ক্যারিয়ারটা শুরু করেছিলেন গান দিয়ে। ব্ল্যাক ব্যান্ডের ভোকাল হিসেবে যাত্রা করেই সফলতা অর্জন করেন তিনি। পাশাপাশি সে সময় থেকেই মডেলিং ও অভিনয়েও কাজ করেন। তবে কয়েক বছর ধরে গানের পাশাপাশি অভিনয় নিয়মিত চালিয়ে যাচ্ছেন তাহসান। উৎসব-পার্বণে তাহসানের গান মানেই শ্রোতা-দর্শকদের কাছে অন্যরকম কিছু। ভালোবাসা দিবস সামনে রেখে এ তারকা নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। গানের শিরোনাম ‘তুমিময় লাগে’। মাহমুদ মানজুর ও তাহসান শুভর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানের একটি ছোট্ট অংশে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কর্নিয়া। গানটির দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করেছেন ফুয়াদ নাসের। ভিডিওতে তাহসান খানের সঙ্গে জুটি বেঁধেছেন সুচিতা।

গানটি নিয়ে তাহসান বলেন, ভালোবাসা দিবসের বেশ কিছু কাজ শেষ করলাম। উৎসবটি নিয়ে যতগুলো কাজ করেছি ‘তুমিময় লাগে’ গানটি অন্য গানগুলো থেকে বেশ ভিন্ন আঙ্গিকে করা। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। আর ভিডিওতে দর্শক পাবেন ভিন্ন এক তাহসানকে।

এদিকে, ধ্রুব মিউজিক স্টেশনের ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনের অংশ হিসেবে আজ তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close