নারী দিবসে মুক্তি পাচ্ছে ‘যদি এক দিন’

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ama ami

বিশ্ব নারী দিবস সামনে রেখে আসছে ৮ মার্চ মুক্তি পাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি ‘যদি এক দিন’। মোহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় এরই মধ্যে ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। তারই ধারাবাহিকতায় ৮ মার্চ শুক্রবার ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া।

ছবিটিতে অভিনয় করেছেন মডেল অভিনেতা তাহসান খান, তাসকিন রহমান ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন রাইসা। তাকে নিয়েই ছবির কাহিনি আবর্তিত হয়েছে।

এ নিয়ে ছবির প্রযোজক সৈয়দ আশিকুর রহমান বলেন, ‘আমাদের সবাইকে একসঙ্গে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করতে হবে। আমি অনেক আশাবাদী। সেই লক্ষ্যে দীর্ঘদিন ধরে বেঙ্গল মাল্টিমিডিয়া ও আরটিভি চলচ্চিত্রকে সুস্থ বিনোদনের ধারায় ফিরিয়ে আনার চিন্তা করে আসছিল। তাই দর্শককে হলমুখী করতে আমরা নির্মাণ করেছি ‘যদি এক দিন’। আপাতত মুক্তির তারিখ জানানো হলো। কিছুদিনের মধ্যেই ছবিটির হল পরিকল্পনা সবাইকে জানিয়ে দেওয়া হবে।’

ছবিটির নির্মাতা রাজ বলেন, ‘পারিবারিক ও রুচিশীল গল্পের ছবি যদি এক দিন। ছবিটিতে ছোট্ট রাইসার সঙ্গে ছবির নায়ক তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যায়। সব মিলিয়ে আমাদের দেশের পারিবারিক একটি গল্প উঠে এসেছে ছবিটিতে।’

এদিকে যদি এক দিন ছবির মাধ্যমে জনপ্রিয় গায়ক, অভিনেতা, মডেল, উপস্থাপক তাহসান খানের বড় পর্দায় অভিষেক হতে চলেছে। এ ছাড়া অভিনেত্রী শ্রাবন্তী ইতোপূর্বে দুই বাংলার যৌথ প্রযোজনার একাধিক ছবিতে অভিনয় করলেও এই প্রথম বাংলাদেশি কোনো প্রতিষ্ঠানের একক প্রযোজিত ছবিতে অভিনয় করেছেন।

ছবিটিতে আরো রয়েছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে।

"