‘ভালোবাসা দিয়ে অসম্ভবকে সম্ভব করা যায়’

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ama ami

জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপা খন্দকার। ভাষা দিবসের দুটি নাটকে তাকে দেখা যাবে। বিশেষ দিবসের নাটকে কাজ করা প্রসঙ্গে তার ভাষ্য, দেশের নাটকের কাজে অন্যরকম তৃপ্তি থাকে। এসব নাটকে অভিনয় করার সময় অনেক অজানা তথ্য জানা যায়। প্রেম ভালোবাসার নাটক তো সব সময় হয়। কিন্তু দেশের নাটকের সংখ্যা অনেক কম। এগুলো নির্মাণে যতœও থাকে বেশি।

এদিকে ভাষা দিবসের আগে ভালোবাসা দিবস। দীপার কাছে ভালোবাসা মানে কি? তিনি বলেন, ভালোবাসা শুধু দুজন নর-নারীর মধ্যেই হয় না। মায়ের সঙ্গে সন্তানের এবং স্বামীর সঙ্গে স্ত্রীর ভালোবাসাও হয়। আর ভালোবাসাকে নির্দিষ্ট একটি দিনের মধ্যে বন্দি রাখতে হবে কেন? ভালোবাসার মানুষগুলোর প্রতি সব সময় ভালোবাসা থাকতে হবে। ভালোবাসা দিয়ে অসম্ভবকে সম্ভব করা যায়।

চলতি বছরের জুন মাসে এই অভিনেত্রী ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করবেন। কেমন ছিল এই সময়ের জার্নি? এ প্রসঙ্গে তিনি বলেন, আমি যখন অভিনয় শুরু করি, তখন ক্যামেরাম্যান, নির্মাতাসহ অনেকেই আমার বড় ছিলেন। কিন্তু এখন যাদের সঙ্গে আমি কাজ করি তাদের বেশির ভাগ বয়সে আমার ছোট। সত্যি এটিকে আমি দারুণ এনজয় করি। সবাইকে আমি অনেক ¯েœহ করি।

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে দীপা বলেন, প্রথম চলচ্চিত্রের পর আরো কয়েকটি চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি। কিন্তু নিজেকে প্রকাশ করার মতো তেমন কোনো গল্প ও চরিত্র পাইনি। তাই এখনো নতুন চলচ্চিত্রের বিষয়ে কিছু বলতে পারছি না।

"