অনেক দিন পর বিন্দু

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ama ami

নাম তার বিন্দু হলেও অভিনয় নৈপুণ্যে কিন্তু সেই সীমাবদ্ধতায় ছিলেন না। ২০০৬ সালে শোবিজে পা রাখা বিন্দু হুমায়ূন আহমেদের গল্প ও তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শক-ভক্তদের হৃদয়ে নিজের স্থায়ী আসন গড়ে ছিলেন তিনি।

চলচ্চিত্রের পাশাপাশি নিয়মিত কাজ করেছেন ছোট পর্দায়ও। তার বেশ কিছু নাটক ও টেলিফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু বিয়ের পর ২০১৪ সাল থেকেই বিন্দুকে শোবিজ অঙ্গনে আর দেখা যায়নি। কিন্তু দীর্ঘদিন পর একসময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী বিন্দু আবার দেখা গেছে। কিন্তু কোনো নাটক, সিনেমায় নয়, গত ১ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিলে ‘ব্র্যাক ব্যাংক দৌড়-২০১৯ : কল্যাণের পথচলা’ শীর্ষক ম্যারাথনে। এ ম্যারাথনে অংশ নেন চিত্রনায়ক ফারুক, অভিনেতা আফজাল হোসেন, চিত্রনায়িকা অপু বিশ্বাস, নিপুণসহ আরো অনেকে। তাদের সঙ্গে ছিলেন বিন্দুও।

ব্র্যাকের এ অনুষ্ঠানে মাইক্রোফোন হাতে কথা বলেন বিন্দু। তিনি আবারও শোবিজে নিয়মিত হবেন কি না, তা জানা যায়নি। তবে ১০ বছরের বেশি সময় ধরে ব্র্যাকের সেবা গ্রহণ করছেন তিনি। একজন স্বাস্থ্যসচেতন মানুষ হিসেবে নিয়মিত শরীর ফিট রাখতে পছন্দ করেন বলে জানান বিন্দু।

এদিকে বিন্দুর ভক্তদের

প্রত্যাশা তিনি আবার শোবিজে নিয়মিত হবেন।

 

"