বিনোদন প্রতিবেদক

  ০৯ ফেব্রুয়ারি, ২০১৯

সাত স্বল্পদৈর্ঘ্যে আইরিন

এবার ভক্তদের চমকে দেবেন অভিনেত্রী আইরিন আফরোজ। আর তার উপলক্ষ হচ্ছে, আসছে ভালোবাসা দিবসের সাত সাতটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যাবে তাকে! বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশের জন্য এ সাত স্বল্পদৈর্ঘ্য নির্মিত হয়েছে। আইরিন আফরোজ অভিনীত এ সাত স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছেন সুপরিচিত কয়েকজন নির্মাতা। তারা হলেন বুলবুল বিশ্বাস, ইমরাউল রাফাত, আশুতোষ সুজন, স্বরাজ দে ও শাহরিয়ার শাওন।

এ প্রসঙ্গে আইরিন জানান, বুলবুল বিশ্বাস নির্মাণ করেছেন ‘তিন শব্দের মেসেজ’। সেখানে তার বিপরীতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। ‘ম্যাচিং’, ‘অভিমান’, ‘আপুনি’Ñ এ তিন স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছেন স্বরাজ দে। নাম চূড়ান্ত না হলেও ইমরাউল রাফাতের নির্দেশনায় ভিন্ন ধরনের গল্প ও টুইস্টে ভরপুর একটি স্বল্পদৈর্ঘ্যে কাজ করেছেন তিনি। যেখানে আইরিনের সহশিল্পী সাব্বির অর্ণব।

এ ছাড়া আশুতোষ সুজনের নির্দেশনায় ইয়ামাহা নিবেদিত ‘পথচলায় তুমি আমি’ ক্যাম্পেইনের একটি কাজ করলেন আইরিন; যার নাম ‘হয়তো তোমারই জন্য’। এখানে আইরিনের সহশিল্পী আদিল। সর্বশেষ শাহরিয়ার শাওনের নির্দেশনায় আরেকটি কাজ করেছেন আইরিন, নাম ‘কমিটমেন্ট’। এখানে আইরিনের সঙ্গে কাজ করেছেন আকিব জাভেদ, যিনি ক্রিকেটার। বিপিএলে ঢাকা ডায়নামাইটসের স্কোয়াডে ছিলেন।

আইরিন বলেন, আগে একসঙ্গে এতগুলো স্বল্পদৈর্ঘ্যে কাজ করিনি। প্রতিটি কাজ ভিন্ন ভিন্ন গল্পের। ভালোবাসা দিবসে যে ধরনের গল্পের কাজ, দর্শক পছন্দ করেন; তেমন গল্পগুলো বেছে বেছে কাজগুলো করেছি। তাছাড়া যেসব নির্মাতার সঙ্গে কাজ করেছি, তারা প্রত্যেকেই খুব ভালো কাজ করেন। আশা করছি, সবগুলো কাজই মানুষ পছন্দ করবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close