জন্মদিন এলে আব্বুকে বেশি মিস করি : ঐন্দ্রিলা

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ama ami

বেশ কয়েক বছর বিরতি শেষে গেল বছর অভিনয়ে ফিরেন কিংবদন্তি নায়ক বুলবুল আহমেদের মেয়ে ঐন্দ্রিলা আহমেদ। গত বছর তিনি শুরুতেই এ সময়ের জনপ্রিয় অভিনেতা অপূর্বর বিপরীতে ‘বিলাভড’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন। এরপর তিনি মাবরুর রশীদ বান্নাহ্র ‘সাংসারিক ভালোবাসা’, দীপু হাজরার ‘ফেক লাভ’, পৃথুরাজের ‘জলপুকুরে ডুব’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হন। তবে আপাতত অভিনয়ে ঐন্দ্রিলাকে কম দেখার কারণ হচ্ছে একটি ইন্টারন্যাশনাল ফার্মে ডিরেক্টর হিসেবে চাকরি করছেন তিনি। যে কারণে আপাতত এখানে কাজ করা নিয়ে ব্যস্ত আছেন। তবে ঐন্দ্রিলা জানান, ভালো গল্প এবং গল্পানুযায়ী চরিত্র পেলে অবশ্যই তিনি নাটকে অভিনয় করবেন। এদিকে আজ ঐন্দ্রিলার জন্মদিন।

তেমন কোনো পরিকল্পনা নেই জানিয়ে ঐন্দ্রিলা বলেন, ‘পরিবারের সঙ্গেই কাটবে আমার জন্মদিন। এটা সত্যি যে, সব সময়ই আব্বুকে মিস করি। জন্মদিন এলে আব্বুকে বেশি বেশি মিস করি। বর্তমানে আমি একটি ইন্টারন্যাশনাল ফার্মে ডিরেক্টর হিসেবে চাকরি করছি। যেহেতু আমার পড়াশোনা মার্কেটিং বিষয়ে, তাই আমার চাকরিটা আমি দারুণ উপভোগ করছি। তবে এটাও সত্যি, অভিনয় আমি ভীষণ মিস করি।’

এরই মধ্যে নাফিজের নির্দেশনায় প্রাণের তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন; যা বর্তমানে দেশের প্রায় সবগুলো চ্যানেলেই প্রচার হচ্ছে। এরই মধ্যে একজন বিজ্ঞাপন নির্মাতা হিসেবেও ঐন্দ্রিলার অভিষেক ঘটেছে। ই-লার্নিংয়ের ওপর চারটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন। আবার তার বাবার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ত্রয়ী চিত্রম’ থেকে এরই মধ্যে ‘ছোট ছোট আশা ভালোবাসা’ নামের একটি নাটকও নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেছেন পৃথুরাজ।

 

"