গোল্ড প্লে বাটন পেল ধ্রুব মিউজিক স্টেশন

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জানা হয়ে গিয়েছিল আগেই। বাকি ছিল আনুষ্ঠানিকতা। সেটিও হয়ে গেল গত ৫ ফেব্রুয়ারি। ভিডিও দেখার ওয়েবসাইট ইউটিউবের দেওয়া পুরস্কার হাতে পেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ।

প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ১০ লাখ সাবস্ক্রাইব অতিক্রম করায় ধ্রুব মিউজিক স্টেশনকে ইউটিউব কর্তৃপক্ষ গোল্ড প্লে বাটন পদক প্রদান করেছে। প্রতিষ্ঠানটির বর্তমান ইউটিউব সাবস্ক্রাইবার সাড়ে ১১ লাখের ওপরে। এ বিষয়ে ধ্রুব গুহ বলেন, আগামী ২৫ ফেব্রুয়ারি ডিএমএস প্রতিষ্ঠার ২ বছর পূর্ণ হবে। এ অল্প সময়ে একটি প্রতিষ্ঠানের এত বড় অর্জন নিঃসন্দেহে অনেক আনন্দের। শিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালকসহ ধ্রুব মিউজিক স্টেশনের সব ভিডিওর সঙ্গে সম্পৃক্ত কলাকুশলীর পাশাপাশি দর্শক শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা। ?এ সম্মাননা কেবল ধ্রুব মিউজিক স্টেশনের নয়, পুরো বাংলাদেশের, সব বাংলা সংগীতপ্রেমীর। ভবিষ্যতে ডিএমএস তাদের এ সম্মাননার কথা মাথায় রেখে অতীতের ন্যায় বাংলা সংগীতকে বিশ্বদরবারে তুলে ধরার চেষ্টা অব্যাহত রাখবে।

উল্লেখ্য, প্রতিষ্ঠানটির অঙ্গপ্রতিষ্ঠান ধ্রুব মিউজিক কটেজ, ধ্রুব টিভি এবং ছবি মেলাও ইউটিউব কর্তৃপক্ষ থেকে সিলভার প্লে বাটন অর্জন করে।

"