বিনোদন প্রতিবেদক

  ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

ভালোবাসা দিবসে নাঈম মমর ‘ছুঁয়ে যাক বসন্ত’

ভালোবাসা দিবসে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারের লক্ষ্যে এরই মধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্ম নির্মাণের কাজ শেষ হয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মমও এরই মধ্যে বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন। তবে এর মধ্যে ভিন্ন গল্পের ও ভিন্ন চরিত্রের একটি নাটকের কাজও তিনি শেষ করেছেন। নাটকের নাম ‘ছুঁয়ে যাক বসন্ত’। নাটকটি নির্মাণ করেছেন আসিফ ইকবাল জুয়েল। নাটকটিতে মমের বিপরীতে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা এফএস নাঈম। রোমান্টিক গল্পনির্ভর এই নাটকে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ওবিদ রেহান।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, জুয়েল ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। আগের চেয়ে নির্দেশনায় তিনি আরো অধিক যতœশীল হয়েছেন। যে কারণে ছুঁয়ে যাক বসন্তের নির্মাণশৈলীটা ভালো হয়েছে। যথারীতি আমার সহশিল্পী এফ এস নাঈমের সঙ্গে কাজ করতে আমার ভীষণ ভালো লাগে। কারণ নাঈম আমার ভালো বন্ধু। তার সঙ্গে কাজ করার সময়টাতে শুধু কাজ নিয়েই যে আমাদের ব্যস্ততা থাকে তা নয়, সমসাময়িক অনেক প্রাসঙ্গিক বিষয় নিয়েও আমরা আলাপ করি। তাতে আমাদের সময়টাও অনেক ভালো কেটে যায়। ছুঁয়ে যাক বসন্ত নাটকে আমাদের দুজনের প্রাণবন্ত অভিনয় দর্শকের ভালো লাগবে।

এফ এস নাঈম বলেন, জুয়েল ভাইয়ের নির্দেশনায় এর আগে বন্ধুর জন্য নাটকে সর্বশেষ অভিনয় করেছি। প্রায় দুবছর পর তার নির্দেশনায় অভিনয় করেছি। ছুঁয়ে যাক বসন্ত নাটকে তার একাগ্রতা এবং নির্মাণের প্রতি তার আগ্রহ আমাকে ভীষণ মুগ্ধ করেছে। যে কারণে ছুঁয়ে যাক বসন্ত নাটকটি নিয়ে আমি অনেক আশাবাদী। আসছে ভালোবাসা দিবসে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা আসিফ ইকবাল জুয়েল। তিনি সর্বশেষ ‘ভালোবাসি অকারণে’ নাটকটি নির্মাণ করেন। এতে অভিনয় করেছিলেন ইরফান সাজ্জাদ ও সাফা কবির।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close