বিনোদন প্রতিবেদক

  ৩০ জানুয়ারি, ২০১৯

৪ ফেব্রুয়ারি নবনির্বাচিত পরিচালক নেতাদের শপথ

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০১৯-২০ মেয়াদে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যের শপথ অনুষ্ঠিত হবে আগামী ৪ ফেব্রুয়ারি। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে এ শপথ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

গত ২৫ জানুয়ারি অনুষ্ঠিত দ্বিবার্ষিক নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো পরিচালক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব নির্বাচিত হয়েছেন বদিউল আলম খোকন।

এ নিয়ে নবনির্বাচিত সভাপতি বলেন, নির্বাচনের ফলাফল ঘোষণার পর কোনো প্রার্থী আপিল করেননি। তাই নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ করতে কোনো বাধা নেই। ৪ ফেব্রুয়ারি নতুন কমিটির সদস্যরা শপথ গ্রহণ করবেন।

এদিকে এই নির্বাচনে ভোটার ছিলেন ৩৬২ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩১৯ জন। বাতিল হয়েছে ১৯টি ভোট। মোট বৈধ ভোট গণনা

হয়েছে ৩০০টি।

গুলজার- খোকন ছাড়াও নির্বাচিত হয়েছেন মনতাজুর রহমান আকবর (সহ-সভাপতি), শাহীন সুমন (উপ-মহাসচিব), মো. সালাহ্উদ্দিন (কোষাধ্যক্ষ), কবিরুল ইসলাম রানা (সাংগঠনিক সচিব), মোস্তাফিজুর রহমান মানিক (আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব), শাহীন কবির টুটুল (সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব) এবং মো. আনোয়ার সিরাজী (প্রচার, প্রকাশনা ও দফতর সচিব)।

এ ছাড়া নির্বাহী সদস্য পদে জয় পেয়েছেন ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মণি, আবুল খায়ের বুলবুল ও ইলিয়াস ভূঁইয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close