বিনোদন ডেস্ক

  ৩০ জানুয়ারি, ২০১৯

বরুণের বিয়ের প্রস্তুতি শুরু?

গত বছর বিয়ের পিঁড়িতে বসেছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন ও নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া জুটি। শোনা যাচ্ছে, এ বছরও গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের কয়েকজন জনপ্রিয় তারকা। এর মধ্যে রয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান।

নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের প্রেমের সম্পর্কের কথা বলিপাড়ায় অজানা নয়। নিজ মুখেই এ কথা স্বীকারও করে নিয়েছেন বরুণ। গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বছরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তারা। এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এরই মধ্যে শুরু হয়ে গেছে বিয়ের প্রস্তুতি। বরুণের জন্য কেনাকাটা শুরু করেছেন নাতাশা। খুবই ঘরোয়া পরিবেশে এ জুটির বিয়ে হবে। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু এ বিয়েতে উপস্থিত থাকবেন।

এর আগে নাতাশার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিভিন্ন সাক্ষাৎকারে বরুণ বলেন, নাতাশার সঙ্গে প্রেম করছি এবং তাকেই বিয়ে করার পরিকল্পনা করছি। তিনি আরো বলেন, প্রেমের বিষয়টি আমার কাছে সব সময়ই স্বাভাবিক একটি বিষয়। লুকোচুরি করার কিছু নেই। আমি শুধু ক্যারিয়ার ছেড়ে প্রেমের দিকে মনোযোগ দিতে চাইনি। এ কারণেই আমি এটি নিয়ে বেশি কিছু বলি না।

এ অভিনেতা আরো বলেন, আমি কোনো কিছুই অস্বীকার করিনি, শুধু এ বিষয়ে আলোচনা করতে পছন্দ করি না। এ ছাড়া প্রেমিকার সঙ্গে সময় কাটানো নিয়ে একজন মানুষ কী বলতে পারে? তবে আমি এর পরিণতি ভালোই দেখতে পাচ্ছি। আমার সঙ্গে থাকার সব কৃতিত্ব তার, আমার জীবনে দেখা সেরা মানুষদের একজন সে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close