বিনোদন প্রতিবেদক

  ২৯ জানুয়ারি, ২০১৯

সিনেমায় নতুন জুটি

চলচ্চিত্র নির্মাতা ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসের জন্মদিন ছিল গত রোববার। বিশেষ এ দিনকে স্মরণীয় করে রাখতে বনানীর একটি রেস্তোরাঁয় আয়োজন করেন জন্মদিনের অনুষ্ঠানের। পাশাপাশি এদিন চমক হিসেবে ঘোষণা করেন নিজের পরিচালিত ‘প্রিয়জন প্রয়োজন’ শিরোনামের একটি নতুন চলচ্চিত্রের নাম। রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রিয়জন প্রয়োজন’ নামের এ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করবেন আঁচল আঁখি। তার বিপরীতে থাকবেন নজরুল রাজ। এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, এ সিনেমায় দুটি জুটি থাকবে। একটি জুটির নাম আমরা ঘোষণা করেছি। অন্য জুটির নাম এখনই ঘোষণা করব না। তবে এতটুকু বলতে পারি, এ ক্ষেত্রে চমক থাকবে।

নির্মাতা আরো জানান, কমেডি ঘরানার ‘প্রিয়জন প্রয়োজন’ সিনেমার চিত্রনাট্য লিখবেন কলকাতার এনকে সলিল। গানে কণ্ঠ দেওয়ার কথা রয়েছে কলকাতার কয়েকজন জনপ্রিয় শিল্পীর। পাশাপাশি কলকাতার অভিনয়শিল্পী নেওয়ার কথাও ভাবছি। শিগগির ছবিটির শুটিং শুরু হবে। এদিকে এ সিনেমার অভিনেত্রী আঁচল আঁখি সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজ করেছেন এবং শুটিং করছেন ‘রাগী’ নামের একটি সিনেমায়। আঁচল অভিনীত ‘দাগ’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। আর নজরুল রাজ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়া নিয়মিত নাটকে অভিনয় করছেন। তবে এবারই প্রথম চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

উল্লেখ্য, প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়া এর আগে বেশকিছু নাটক, টেলিফিল্ম নির্মাণ করলেও এ সিনেমার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র প্রযোজনা করছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close