বিনোদন প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০১৯

এমনও হয় মৌসুমীর

বহুমাত্রিক চরিত্রে অভিনয় করতেই ভালো লাগে জনপ্রিয় নাট্যাভিনেত্রী মৌসুমী হামিদের। নাটকের বা টেলিফিল্মের গল্পে যে চরিত্রগুলো নিয়ে অভিনয়ে খেলা যায়, সেসব চরিত্রে অভিনয় করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন এ অভিনেত্রী। যে কারণে মাসজুড়ে কাজ করার পক্ষপাতীও নন তিনি। মাসে কয়েকটা ভালো গল্পের নাটকে কাজ করতে পারার মধ্যেই তিনি ভালো লাগা খুঁজে পান। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই মৌসুমী হামিদের অভিনয় নিয়ে ভাবনাটা এমন। আর তাই তার সঙ্গে বিভিন্ন নাটকে কাজ করা সহশিল্পীরাও সব সময় তার অভিনয়ের দারুণ প্রশংসা করেন।

এ মুহূর্তে মৌসুমী হামিদ আছেন ইন্দোনেশিয়ার বালিতে। সেখানে তিনি সৈয়দ ইকবালের রচনায় ও সাখাওয়াত মানিকের নির্দেশনায় ‘এমনও হয়’ শিরোনামের একটি নাটকের কাজ শেষ করেছেন। নাটকে মৌসুমী হামিদের চরিত্রের নাম সারা। সারাকে তার বয়ফ্রেন্ড ট্র্যাপড করে ইন্দোনেশিয়ায় বিক্রি করে দেয়। এরপর শুরু হয় সারার চ্যালেঞ্জিং একক জীবন। সেই চ্যালেঞ্জিং জীবনে নানা নাটকীয় মুহূর্ত পাশে এসে দাঁড়ায় শ্যামল মাওলা ও নিলয়। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে বালি থেকে মুঠোফোনে মৌসুমী হামিদ বলেন, সাখাওয়াত মানিকের নির্দেশনায় এর আগেও আমি অভিনয় করেছি। খুব গুছিয়ে কাজ করেন তিনি। আর দেশের বাইরে কাজ করার আরেকটি বিশেষ সুবিধা হলো নাটকের লোকেশন এত্ত বেশি সুন্দর যে মন ভরে যায়। অনেক ভালো লাগা নিয়ে আমরা কাজ করছি। এমনও হয় নাটকটি আশা করছি দর্শকের কাছে অনেক ভালো লাগবে।

এদিকে সাখাওয়াত মানিক, আসাদুজ্জামান আসাদ ও ফুয়াদের নির্দেশনায় আরো পাঁচটি নাটকের কাজ করবেন মৌসুমী হামিদ। বালিতে নাটকগুলোর শুটিং শেষে আগামী ৩০ জানুয়ারি ঢাকায় ফেরার কথা রয়েছে মৌসুমী হামিদের। দেশে ফিরে তিনি পূর্বনির্ধারিত শিডিউলের কাজে অংশ নেবেন। মৌসুমী হামিদ অভিনীত নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ ধারাবাহিকটি নিয়মিত মাছরাঙা টিভিতে প্রচার হচ্ছে। এ ছাড়া এরই মধ্যে প্রচার শেষ হলো তার অভিনীত ‘সিনেমাটিক’ ধারাবাহিকটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close