প্রকাশ পেয়েছে ৩টি, অপেক্ষায় ১৬

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

প্রকাশের অপেক্ষায় থাকা ১৯টি গানের তালিকা প্রকাশ করেছেন গীতিকার রবিউল ইসলাম জীবন। সম্প্রতি ‘১৯-এর শুভেচ্ছা’ শিরোনামে এই তালিকা নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করেন তিনি। এর মধ্যে চলতি মাসেই প্রকাশ পেয়েছে জীবনের লেখা তিনটি গান। বাকি ১৬ গান রয়েছে প্রকাশের অপেক্ষায়। তার লেখা প্রকাশিত গান তিনটি হলোÑ ইমরান ও আনিসার গাওয়া ‘মেঘেরই খামে’, ন্যানসি ও কাজল আরিফের ‘বর্ষাবরণ’ ও বোহেমিয়ান ব্যান্ডের ‘শহর’। প্রকাশের অপেক্ষায় রয়েছে ইমরানের গাওয়া ‘তোর নামের ইচ্ছেরা’, তাসনিম আনিকার ‘খোলা আকাশ’, ইমরান ও কোনালের ‘মন ছুটে যায়’, সাঈদা তানির ‘জেনে গেছি’, নাজু আখন্দর ‘উড়ে যেতে চাই’, ইমরান ও আনিসার ‘যদি একদিন’, অংকনের ‘বিচ্ছেদের করাত’, ইমরানের ‘ভালোবাসি কি বলতে হয়’, লিজার ‘অনেক কিছু’ তানজীব সারোয়ারের ‘এমন মানুষ’, পূজার ‘তোমার দেখা যদি পাই’, পাপন ও তামান্না প্রমীর ‘হৃদয়ে তোমার ঠিকানা’, রাজ বর্মণের ‘মেঘের দেয়াল’, ন্যানসির ‘আমারে কইরো না ক্ষমা’, প্রীতম হাসানের ‘সত্যি নাকি ভুল’ গানগুলো। শেষের তিনটি গান চলচ্চিত্রের।

এ বিষয়ে গীতিকবি জীবন বলেন, নতুন বছরের শুরুতেই আমার লেখা তিনটি গান প্রকাশ পেয়েছে। গানগুলোর জন্য বেশে সাড়া পাচ্ছি। প্রকাশের জন্য পুরোপুরি প্রস্তুত রয়েছে ১৬টি গান। এ ছাড়াও বছরজুড়ে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে প্রকাশ পাবে আরো বেশ কিছু গান। থাকবে অডিও-ভিডিওর পাশাপাশি চলচ্চিত্রের গানও। আশা রাখি, শ্রোতা-দর্শকদের এ বছর বেশ কিছু দর্শকপ্রিয় গান উপহার দিতে পারব।

গত এক যুগে রবিউল ইসলাম জীবন দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। যার স্বীকৃতিস্বরূপ ‘শ্রেষ্ঠ গীতিকার’ হিসেবে তিনবার পেয়েছেন চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড।

 

"