বিনোদন প্রতিবেদক

  ১৯ জানুয়ারি, ২০১৯

বিয়ে করলেন সালমা

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল সালমা বিয়ে করতে যাচ্ছেন। গণমাধ্যমে প্রচুর সংবাদ হয়েছে। তবে এবার ক্লোজআপ তারকা সালমা সবাইকে চমকে দিলেন। সংবাদ সম্মেলন ডেকে জানালেন, নিজের বিয়ের খবর।

তিনি বলেন, ‘বিয়ে তিনি করছেন না, করে ফেলেছেন এরই মধ্যে।’ নতুন জীবনের খবর জানাতে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটনের একটি রেস্টুরেন্টে গণমাধ্যম কর্মীদের ডাকেন জনপ্রিয় এ কণ্ঠশিল্পী। সেখানে গণমাধ্যম কর্মীরা তার বিয়ের খবর জানতে চানÑ আসলেই তিনি বিয়ে করছেন কি না। হবু স্বামী কে আর তার সঙ্গে পরিচয় করাবেন কি না? জবাবে জনপ্রিয় এ শিল্পী বলেন, গত ৩১ ডিসেম্বর ধানমন্ডির নিজ বাসায় বিয়ে করেছেন। বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর। ঘরোয়া পরিবেশে বিয়ে হলেও বিবাহোত্তর বড় অনুষ্ঠান হবে।

সালমা আরো বলেন, ‘আর চার মাস পর ওর (স্বামী) পড়া শেষ হবে। এরপর বড় করে অনুষ্ঠান করব। বর লন্ডনে বার অ্যাট ল পড়ছেন। বিয়েটা পারিবারিকভাবেই হয়েছে। আর ছেলেকেও তার বেশ মনে ধরেছে।’

সালমা নিজেও আইন বিভাগে পড়ছেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। তবে স্বামীর মতো তিনিও ব্যারিস্টার হতে চান এবং লন্ডনে ভর্তির চেষ্টা করছেন।

সংবাদ সম্মেলনে সালমার সঙ্গে এসেছিল তার মেয়ে স্নেহা। তবে সালমা বক্তব্য শুরুর করার আগেই তিনি বাসায় ফিরে যান। ২০১১ সালে পারিবারিকভাবে দিনাজপুর-৬ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যাসন্তান স্নেহার জন্ম হয়। ২০১৬ সালের ২০ নভেম্বর দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close