বিনোদন প্রতিবেদক

  ১৬ জানুয়ারি, ২০১৯

দুই বিজ্ঞাপনে বন্যা-চুমকি

সৈয়দ আপন আহসানের নির্দেশনায় এবারই প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন ছোট পর্দার দুই প্রিয় মুখ বন্যা মির্জা ও ফারজানা চুমকি। আইএফআইসি ব্যাংকের নতুন সেবা ‘আমার অ্যাকাউন্ট’র প্রচারণার জন্য তারা দুজন আপন আহসানের নির্দেশনায় মডেল হয়েছেন। এরই মধ্যে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে দুটি বিজ্ঞাপনের শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। দুটি বিজ্ঞাপনে বন্যা মির্জা ও ফারজানা চুমকিকে নিয়ে কাজ করা প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বলেন, বন্যা এবং চুমকি দুজনই প্রতিষ্ঠিত অভিনয়শিল্পী। যেহেতু এবারের বিজ্ঞাপন দুটিই অভিনয় নির্ভর এবং সংলাপ নির্ভর। তাই যারা মঞ্চ এবং টিভিতে অভিনয় করে নিজেদের প্রমাণ করেছেন আমি তাদের নিয়েই কাজ করতে চেয়েছি। তাই দুটি বিজ্ঞাপনে বন্যা মির্জা এবং ফারজানা চুমকিকে নিয়ে কাজ করেছি। কারণ এই দুটি বিজ্ঞাপনে অভিনয় এবং সংলাপ দুটিই জরুরি ছিল। বন্যা এবং চুমকি দুজনই খুব ভালো করেছে। আমি দুজনের কাজ নিয়েই আশাবাদী।

এ প্রসঙ্গে বন্যা মির্জা বলেন, আপন ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। ইউনিট খুবই ভালো। সবকিছু মিলিয়ে পরিবেশ ছিল খুব চমৎকার। আপন ভাইয়ের নির্দেশনাও দারুণ উপভোগ করেছি। সব মিলিয়ে আমার কাছে এটাই মনে হয়েছে যে একটি পূর্ণ পেশাদার টিমে কাজ করেছি, যে কারণে কাজটিও ভালো হয়েছে। আমি খুব আশাবাদী নতুন বিজ্ঞাপনটি নিয়ে।

ফারজানা চুমকী বলেন, নির্মাতা হিসেবে আপন ভাই প্রতিষ্ঠিত একজন নির্মাতা। এ বিজ্ঞাপনে আমাকে একজন গৃহিণী হিসেবে দেখা যাবে। আপন ভাইয়ের কাজ বেশ গুছানো কাজ এবং বেশ পরিপাটি। যে কারণে কাজ করে বেশ ভালো লেগেছে।

সৈয়দ আপন আহসান জানান, জানুয়ারি মাসের শেষপ্রান্তে বিজ্ঞাপন দুটি প্রচারে আসবে। বন্যা মির্জা এরই মধ্যে শেষ করেছেন ওমর ফারুকের ‘মা’ সিনেমার কাজ। ফারজানা চুমকি অভিনীত ‘সুখের গাঁও কতো দূর’ বিটিভিতে এবং সাঈদ রিংকু পরিচালিত ‘শহর থেকে দূরে’ দুরন্ত টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close