সড়ক দুর্ঘটনায় হাসপাতালে অহনা

সপ্তাহখানেক বিশ্রামে থাকার পরামর্শ

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় নাট্যাভিনেত্রী অহনা রহমান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন। গত ৮ জানুয়ারি অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসার উদ্দেশ্যে রওনা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি দ্রুত ও বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক যার নম্বর ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬-এর অজ্ঞাতনামা চালক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেট কারের ক্ষতি করে। অহনা নিজের কারের ক্ষতি হয়েছে বিধায় ট্রাক ড্রাইভারকে নামতে বলায় ইচ্ছাকৃতভাবে আবার অহনার কারটিকে জোরে ধাক্কা দেয়। এ সময় অহনা ট্রাকের দরজা ধরে বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিতে থাকে। কিন্তু উত্তরার ১২.১৩ মোড়ের দিকে অহনাকে ওই অবস্থাতেই চালক টেনে নিয়ে জোরে ব্রেক করে ট্রাক থেকে ফেলে দেয়।

রাস্তায় থাকা পাথরের ওপর অহনা ছিটকে পড়ায় তার পিঠে প্রচ- জখম হয়। পাশাপাশি শরীরের অন্যান্য অংশেও ব্যাপক চোট লাগে। এ অবস্থায় রাত প্রায় ৪টায় ট্রাক ফেলেই চালক পালিয়ে যায়। অহনা জানান, পরে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিকে আটকানো হয়। অহনার ছোট বোন মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন, যার নং ২৩০(৫)১। অন্যদিকে ট্রাকমালিকের পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানা হুমকি দেওয়া হচ্ছে বলে জানান তিনি। এর মধ্যে গতকাল ১০-১৫ জনের একটি দল অহনাকে মামলা না করার জন্যও তাকে অনুরোধ করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অহনার শরীরে কিছু জখম রয়েছে। এগুলোর চিকিৎসা চলছে। তবে সপ্তাহখানেক হাসপাতালে বিশ্রামে থাকতে হবে তাকে।

এদিকে গতকাল ও আজ মীর সাব্বিরের ‘নোয়াশাল’ ধারাবাহিকের শুটিং করার কথা অহনার। আজ থেকে ফরিদুল হাসানের ‘লাকি থার্টিন’-এর ধারাবাহিকের শুটিং করার কথা।

"