বিনোদন প্রতিবেদক

  ১২ জানুয়ারি, ২০১৯

বিটিভির নাটকে নোভা-সোহান

বিটিভির প্রথম মেগা ধারাবাহিক ‘দ্য জেনারেশন’-এর পরিচালক নূর আনোয়ার রঞ্জু। তারই প্রযোজনায় ও নির্দেশনায় বাংলাদেশ টেলিভিশনের সাপ্তাহিক নাটক ‘তোমায় গান শোনাবো’তে অভিনয় করেছেন ছোট পর্দার প্রিয় মুখ নোভা ও সোহান খান। নাটকটি রচনা করেছেন সাধনা আহমেদ। এরই মধ্যে বিটিভিসহ বিটিভির বাইরে বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নোভা বলেন, এর আগেও নূর আনোয়ার রঞ্জু ভাইয়ের প্রযোজনা, পরিচালনায় বিটিভির নাটকসহ বিভিন্ন অনুষ্ঠানে কাজ করেছি। রঞ্জু ভাই খুব গুছিয়ে কাজ করেন। বিটিভিতে কাজের ক্ষেত্রে একজন ভালো প্রযোজকই যখন পরিচালকের ভূমিকায় কাজ করেন, তখন কাজটির আউটপুট অনেক ভালো হয়। যে কারণে তোমায় গান শোনাব নাটকটি সব মিলিয়ে অনেক ভালো হয়েছে। আশা করি ভালো লাগবে দর্শকের।

নাটকটিতে নোখা হৃদিমা চরিত্রে এবং সোহান খান রবি চরিত্রে অভিনয় করেছেন। বিটিভির অনুষ্ঠান নির্বাহী নূর আনোয়ার রঞ্জু বলেন, তোমায় গান শোনাবো যে ধরনের গল্প, গল্পের চরিত্রানুযায়ীই আমি নোভা ও সোহানকে চূড়ান্ত করেছি নাটকটিতে অভিনয়ের জন্য। দুজনই খুব ভালো অভিনয় করেছেন নিজ নিজ চরিত্রে। আশা করছি দর্শকের ভালো লাগবে ‘তোমায় গান শোনাবো’। বিটিভির সাপ্তাহিক নাটক হিসেবে ‘তোমায় গান শোনাবো’ আজ রাত ৯টায় বিটিভিতেই প্রচার হবে। নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মানস বন্দ্যোপাধ্যায়, ইলোরা গহর। এদিকে এরই মধ্যে সাবরিনা আইরিনের নির্দেশনায় একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনে মডেল

হিসেবে কাজ করেছেন নোভা। ইংরেজি নতুন বছরে এটিই তার প্রথম বিজ্ঞাপন। ২০১৭ সালের জানুয়ারিতে নোভা সর্বশেষ বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। নোভা অভিনীত ‘দ্য জেনারেশন’, ‘পাগলা হাওয়া’ ও ‘ভালোবাসা কারে কয়’ ধারাবাহিক তিনটি বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close