আবার ধারাবাহিকে মিলন-অর্ষা

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ama ami

শামীমা আক্তার বেবী নির্দেশিত ও শফিকুর রহমান শান্তনুর রচনায় নতুন ধারাবাহিক নাটক ‘পরাধীন’-এ একসঙ্গে দেখা যাবে অভিনেতা আনিসুর রহমান মিলন ও নাজিয়া হক অর্ষাকে। নিজের ব্যক্তিগত কাজে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

নাটকটি নিয়ে মুঠোফোনে তিনি বলেন, এই নাটকটির প্রথম তেরো পর্বে বিভিন্ন চরিত্রের সঙ্গে দর্শকের পরিচয় করিয়ে দেওয়া হবে নানা ঘটনার মধ্য দিয়ে। এরপর মূল গল্পে দর্শক অনেক নাটকীয়তা দেখতে পাবেন, যেখানে দর্শক নিজেদের জীবনের গল্প খুঁজে পাবেন। এরই মধ্যে আমি বেশ কয়েকটি পর্বেও কাজ করেছি। আমার কাছে বেশ ভালো লেগেছে। আর যেহেতু নাটকটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে আমাদের কিংবদন্তি আনোয়ার হোসেন বুলু ভাই আছেন, তাই টেকনোলজির সর্বাধুনিক প্রয়োগের মধ্য দিয়েই তিনি চিত্রগ্রহণ করছেন। তাই আমি নাকটি নিয়ে খুব আশাবাদী।

নাটকটি নিয়ে অর্ষা বলেন, শামীমা আপার নির্দেশনায় এবারই প্রথম ধারাবাহিকে অভিনয় করছি। যেহেতু ক্যামেরায় আছেন আমাদের শ্রদ্ধেয় আনোয়ার হোসেন বুলু আঙ্কেল, তাই কাজও অনেক ভালো হচ্ছে। আমরা যারা কাজ করছি, সবাই বেশ আন্তরিকতা নিয়েই কাজ করছি। মিলন ভাইয়ের সঙ্গে এর আগেও আমি ধারাবাহিকে কাজ করেছি। নতুন ধারাবাহিক পরাধীন নিয়ে আমি খুব আশাবাদী।

নির্মাতা শামীমা আক্তার বেবী জানান, শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

পরাধীন নাটকটির নাট্যকার শফিকুর রহমান শান্তনু। ‘পরাধীন’ নাটকের মিলন-অর্ষা ছাড়াও আরো অভিনয় করছেন আল মামুন, শহীদুজ্জামান সেলিম, মিলি বাশার, নাঈম, উর্মিলা শ্রাবন্তী করসহ অনেকে।

এদিকে আগামীকাল যুক্তরাষ্ট্র থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন আনিসুর রহমান মিলন। দেশে ফিরেই তিনি বিপ্লবের নির্দেশনায় একটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করবেন। এদিকে অর্ষা শিহাব শাহীনের নির্দেশনায় ‘দ্বিতীয় কৈশোর’ নামের একটি ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে তার বিপরীতে আছেন অপূর্ব, তাহসান ও নিশো।

"