‘পাশে থাকার গল্পে’ তারা

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জাকিয়া বারী মম ও এফ এস নাঈম জুটি হয়ে ‘পাশে থাকার গল্প’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। সরদার রোকনের নির্দেশনায় নাটকটির দৃশ্যধারণের কাজ এর মধ্যেই শেষ হয়েছে।

নির্মাতা সরদার রোকন জানান, ‘পাশে থাকার গল্প’ একটি রোমান্টিক গল্পের নাটক। নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম ও এফ এস নাঈম। আগামী ১২ জানুয়ারি শনিবার রাত ৮টায় নাটকটি আরটিভিতে প্রচারের লক্ষ্যে নির্মিত হয়েছে।

নাটকটি নিয়ে এফ এস নাঈম বলেন, জাকিয়া বারী মমের সঙ্গে একজন সহশিল্পী হিসেবে আমি কাজ করছি বলা যায় প্রায় দশ বছর। তার সঙ্গে অভিনয় করতে গিয়ে আমার বারবার কেবল এটাই মনে হয়েছে, মমর সঙ্গে অভিনয় করতে হলে তার বিপরীতে একজন পাকা অভিনেতা থাকাটা জরুরি। কারণ, মম নিঃসন্দেহে একজন গুণী অভিনেত্রী এবং বিভিন্ন নাটকের চ্যালেঞ্জিং ও দায়িত্ববান চরিত্রগুলোয় তাকেই চূড়ান্ত করা হয়। এ সময়ে এসে আমি একটু একটু করে উপলব্ধি করছি, যখন আমি তার বিপরীতে অভিনয় করি, তখন আমি নিজেকে খুঁজে পাই না। আমার ভাবনা এমন, নিজেকে অভিনয়ে আরো ম্যাচুউরড করতে হবে। নিঃসন্দেহে মম একজন ম্যাচুউরড অভিনেত্রী। এই নাটকে আমাদের অভিনয় আশাকরি ভালো লাগবে দর্শকের।

জাকিয়া বারী মম বলেন, নাঈম আমার খুব ভালো একজন বন্ধু। নিঃসন্দেহে একজন নির্ভরযোগ্য সহশিল্পী। তার অভিনয়ই শুধু না, তার আচার-আচরণও সবাইকে মুগ্ধ করে। সহশিল্পী হিসেবে যাদের ওপর ভরসা করা যায়, তাদের মধ্যে একজন নাঈম। রোকনের নির্দেশনায় এই নাটকে আমাদের দর্শক একটু অন্যরকমভাবে দেখবেন।

সরদার রোকনের নির্দেশনায় মম ও নাঈম সর্বশেষ ‘চাঁদ কন্যা’ নাটকে অভিনয় করেছেন। এদিকে মম ও নাঈম মাছরাঙা টিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘ঘরে বাইরে’তেও অভিনয় করছেন। এ ছাড়া নাঈম বিটিভিতে প্রচার চলতি রাকেশ বসু নির্দেশিত ‘শেষ ভালো যার’-এর শেষ লটের শুটিং নিয়ে আজ ব্যস্ত থাকবেন। তবে নাঈম জানান, চলতি বছর তাকে সিনেমায় দেখা যেতে পারে। বেশ কজন নির্মাতার সঙ্গে তার সিনেমায় অভিনয়ের ব্যাপারে আলাপ চলছে। নাঈম অভিনীত প্রথম সিনেমা খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’। মম অভিনীত তিনটি সিনেমা গত বছর মুক্তি পেয়েছে।

 

"