বিনোদন প্রতিবেদক

  ০৪ জানুয়ারি, ২০১৯

১৫ ফেব্রুয়ারি আসছে ‘শাহেনশাহ’

আগামী ১৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। এখন বাকি কেবল তিনটি গানের শুটিং। এ মাসেই গানগুলোর শুটিং শেষ হবে বলে জানান ছবির পরিচালক শামিম আহমেদ রনি।

গত ২৩ অক্টোবররে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’ শুটিং। এরপর ঢাকা ও ঢাকার আশপাশে টানা শুটিংয়ের ফলে দ্রুত শেষ হয় ছবির কাজ। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। লায়লা ও প্রিয়া চরিত্রে দেখা যাবে ছবির দুই নায়িকাকে। এই লায়লা আর প্রিয়ার সম্পর্কের রসায়ন নিয়েই ‘শাহেনশাহ’ মন ভরাবে দর্শকদের। এমনটিই আশা করছেন পরিচালক।

রনি বলেন, পুরো ছবিটিই এফডিসি ও ঢাকার বাইরে ব্যয়বহুল সেট বানিয়ে নির্মাণ করা হয়েছে। এখন তিনটি গানের শুটিং করব। দেশের বাইরের নামকরা কোনো একজন কোরিওগ্রাফার গানগুলোর কোরিওগ্রাফি করবেন। এরপর ১৫ ফেব্রুয়রি ছবিটি মুক্তি দেওয়া হবে। এটি একটি আধুনিক সিনেমা। মৌলিক গল্পের সিনেমা। বলিউডে অমিতাভ বচ্চনকে ‘শাহেনশাহ’ বলা হয়। এই ছবিটি মুক্তির পর আশা করি আমাদের শাকিব খানও দর্শকদের কাছে শাহেনশাহ হয়ে উঠবেন।

ছবিটিতে ঢাকাই চলচ্চিত্রের বেশ কজন নামকরা অভিনেতা অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছেন তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, মিশা সওদাগর ও আহমেদ শরিফ। আরো রয়েছেন অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শাহেনশাহর ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে রয়েছে লাইভ টেকনোলজিস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close