বিনোদন প্রতিবেদক

  ০২ জানুয়ারি, ২০১৯

‘এ বছর নতুন ভাবে শুরু করতে চাই’

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। নতুন বছরে দর্শকদের নতুন কিছু উপহার দিতে চান এই নায়ক। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে শাকিব খান বলেন, ‘এ বছর ভালোভাবে শুরু করতে চাই। কাজ নিয়ে নতুন ভাবনা রয়েছে আমার।’

তিনি আরো বলেন, ‘এ বছর শুটিং শুরুর আগে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা নেওয়ার জন্য শিগগির দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা করছি। দর্শকদের ভালো কাজ উপহার দেওয়ার জন্য সুস্থ থাকা জরুরি। সবাই দোয়া করবেন যেন সুস্থ শরীরে এ বছর কাজ করতে পারি। নতুন বছর সবার ভালো কাটুক।’

শাকিব খানের গত বছর মোট আটটি চলচ্চিত্র মুক্তি পায়। এর মধ্যে পাঁচটি বাংলাদেশের ও তিনটি চলচ্চিত্র ভারতের কলকাতায় নির্মিত হয়। সব ছবিতেই দর্শকদের সাড়া ছিল। তবে দেশি ছবির চেয়ে টলিউডের ছবির জন্য বেশি প্রশংসিত হন এই নায়ক।

বর্তমানে শাকিব খানের মুক্তির অপেক্ষায় আছে দুটি চলচ্চিত্র। ছবি দুটির কাজ এখনো বাকি রয়েছে। এর মধ্যে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শবনম বুবলী।

অন্যদিকে, শামীম আহমেদ রনী পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিটিতে তার বিপরীতে

অভিনয় করছেন দুই নায়িকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। এ ছাড়া কিছুদিন পরেই কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ নামে নতুন একটি ছবির শুটিং শুরু করার কথা রয়েছে শাকিব খানের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close