বিনোদন প্রতিবেদক

  ১৮ ডিসেম্বর, ২০১৮

রিয়েলিটি শোর পরিচালক হোমায়রা হিমু

দর্শকপ্রিয় মঞ্চ ও টিভি অভিনেত্রী হোমায়রা হিমু দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত। এখনো নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এবার নতুন একটি পরিচয়ে আসতে যাচ্ছেন হিমু। একটি রিয়েলিটি শোর পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। আজ থেকে রাজধানীর শাহবাগের পাবলিক লাইব্রেরিতে শুরু হচ্ছে ‘মুক্তির উল্লাসে বাংলা গানের প্রতিযোগিতা’ স্লোগানকে সামনে নিয়ে দুদিনব্যাপী ‘বিডি সিঙ্গার অব দ্য নেসন’। এই রিয়েলিটি শোর মাধ্যমে সারা দেশ থেকে খুঁজে বের করা হবে প্রতিভাবান সংগীতশিল্পী। আর এই রিয়েলিটি শোরই পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেত্রী হোমায়রা হিমু।

বিষয়টি নিশ্চিত করে হোমায়রা হিমু বলেন, ‘জীবনে প্রথমবার অনেক গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব কাঁধে নিয়েছি। নতুন এই কাজটি আমার কাছে অনেক চ্যালেঞ্জিং মনে হচ্ছে। নিজেকে নতুনভাবে আবিষ্কার করছি আমি। আয়োজক কমিটির কাছে আমি কৃতজ্ঞ যে তারা আমাকে এমন চ্যালেঞ্জিং একটি দায়িত্ব দিয়েছেন। আমি আমার কাজ যথাযথ গুরুত্বের সঙ্গে করার আশা রাখছি। আমার বিশ্বাস এই রিয়েলিটি শোর মধ্য দিয়ে আমরা বাংলাদেশের সংগীতাঙ্গনে নতুন প্রতিভাবান কিছু সংগীতশিল্পী খুঁজে পাব। আজ এবং আগামীকাল সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত অডিশন চলবে। এরপর ধাপে ধাপে আগামী তিন মাস পর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন পাঁচ লাখ টাকা। এ ছাড়া আরো যারা বিজয়ী হবেন, তাদের জন্যও থাকবে আরো নানা পুরস্কার।

হোমায়রা হিমু জানান, এই রিয়েলিটি শোর আয়োজক তূর্য-তানি সেফ হাউস। এদিকে নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন হোমায়রা হিমু। সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়া বিবি’, ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’, জিএম সৈকতের ‘ডিবি’সহ বেশ কিছু ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close