বিনোদন প্রতিবেদক

  ১৪ ডিসেম্বর, ২০১৮

নতুন ধারাবাহিকে চঞ্চল-খুশী

দর্শকের কাছে সব সময়ই অন্যরকম জুটি অভিনেতা চঞ্চল চৌধুরী ও নাট্যাভিনেত্রী শাহানাজ খুশী। এ জুটি অভিনীত ধারাবাহিক নাটক, খ- নাটক কিংবা টেলিফিল্মে কোনো না কোনো মেসেজ থাকে। যে কারণে তাদের অভিনীত নাটকের প্রতি সব সময়ই দর্শকের মধ্যে অন্যরকম আগ্রহ লক্ষ করা যায়। টিভিতে তাদের অভিনীত নাটক প্রচারের পর ইউটিউবেও তা প্রচারের পর অনেক ভিউয়ার্স হয় তাদের কাজের। চঞ্চল চৌধুরী ও শাহানাজ খুশী জুটিকে নিয়ে গুণী নাট্যনির্দেশক সকাল আহমেদ নতুন একটি ধারাবাহিক নির্মাণ করেছেন। নাটকের নাম ‘ভদ্রপাড়া’। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস। এরই মধ্যে নাটকটির ২৬ পর্বের শুটিংয়ে অংশ নিয়েছেন চঞ্চল চৌধুরী ও শাহানাজ খুশী। সকাল আহমেদের নির্দেশনায় আবারও শাহানাজ খুশীর সঙ্গে ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, শুরুতেই দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই যে, তারা আমার এবং শাহানাজ খুশীর নাটক আগ্রহ নিয়ে দেখেন। দর্শকের আগ্রহের কারণেই আমরা একসঙ্গে কাজ করি। একজন শিল্পীর বা জুটির দর্শকের কাছে চাহিদা তৈরি হওয়া ভাগ্যের ব্যাপার। যাহোক, সকাল আহমেদের নির্দেশনায় কাজ করতে আমি ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। বৃন্দাবন দাদার গল্পে কোনো না কোনো মেসেজ থাকে। এই ধারাবাহিকেও তা আছে। সকাল আহমেদ অনেক যতœ নিয়েই ধারাবাহিকটি নির্মাণ করেছেন। যে কারণে এই ধারাবাহিক নিয়ে আমার নিজের মধ্যেই আগ্রহ তৈরি হয়েছে। আমি সমসাময়িক যে কটি ধারাবাহিকে অভিনয় করেছি তার মধ্যে ভদ্রপাড়া অন্যতম ভালো একটি নাটক। দর্শককে বলব, অবশ্যই আপনারা নাটকটি দেখবেন।

শাহানাজ খুশী বলেন, সকাল আহমেদের প্রতি কৃতজ্ঞতা মনের মাধুরী দিয়ে তিনি কাজটি করেছেন। সত্যি বলতে কী অনেক বিতর্কিত বিষয় নিয়ে এখন অনেক নাটক নির্মিত হচ্ছে। এমন সময়ে সুস্থ বিনোদন দেওয়ার লক্ষ্যে বৃন্দাবন দাস ভদ্রপাড়া নাটকটি রচনা করেছেন, নির্মাণ করেছেন সকাল। আমার বিশ্বাস এই ধারাবাহিক দেখে দর্শক বিনোদিত হবেন আবার দর্শকের মনের মধ্যে ভাবনার সৃষ্টি করবে।

নির্মাতা সকাল আহমেদ জানান ‘অনফোকাস’-এর ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন কাজী রিয়াজ হোসেন নয়ন। নাটকটি আগামী ফেব্রুয়ারি থেকে বাংলাভিশনে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close