বিনোদন প্রতিবেদক

  ১২ ডিসেম্বর, ২০১৮

আজ থেকে নতুন ধারাবাহিক ‘চিটিং মাস্টার’

কিছুদিন আগেই প্রচার শেষ হয়েছে সঞ্জিত সরকারের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘মজনু একজন পাগল নহে’। এবার এই নির্মাতার আরেকটি ধারাবাহিক নাটক প্রচার শুরু হচ্ছে। নাটকের নাম ‘চিটিং মাস্টার’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার। নাটকটিতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, ডা. এজাজুল ইসলাম, নাফিজা জাহান, সালহা খানম নাদিয়া, ফারুক আহমেদ, শামীমা তুষ্টি, মনিরা মিঠু, এ্যানি খান, আ খ ম হাসান, আরফান আহমেদ, প্রাণ রায়, মনিরা আক্তার মিঠুসহ অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, পুরান ঢাকার সম্ভ্রান্ত পরিবারের একজন মোবারক আলী। তিনি বেশ টাকাপয়সার মালিক। তার উত্তরায় ছয়তলা একটা বাড়ি আছে। পুরো পরিবার নিয়ে তিনি পুরান ঢাকা থেকে উত্তরার বাড়িতে এসে ওঠে। মোবারকের দুই মেয়ে। সোনিয়া এবং জিনিয়া। সোনিয়ার সঙ্গে মোবারকের আড়তের ম্যানেজার শাহাজাদের সম্পর্ক হয়। সেই সম্পর্র্ক জানাজানি হলে মোবারক শাহাজাদাকে ম্যানেজার পদ থেকে বরখাস্ত করে। এমনকি শাহাজাদাকে জেল পর্যন্ত খাটতে হয়। এ কারণে পরিবারের মধ্যে বিরাট অশান্তি। এমন গল্প নিয়েই এগিয়েছে নাটকের গল্প। নাটকটি নিয়ে নাফিজা বলেন, ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকটির গল্প আমাদের সমাজের বর্তমান প্রেক্ষাপটের ওপর, যা দর্শকের কাছে অনেক ভালো লাগবে। মিলন ভাইয়ের সঙ্গে এবারই প্রথম আমি ধারাবাহিক নাটকে অভিনয় করেছি। মিলন ভাই আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে। আনিসুর রহমান মিলন বলেন, নাটকের নাম যদিও চিটিং মাস্টার কিন্তু এখানে চিটিং মাস্টারের ভূমিকায় কেউ অভিনয় করছেন না। খ- খ- গল্পে চিটিং মাস্টার বিষয়টিকে তুলে ধরে আনার চেষ্টা করা হয়েছে। সঞ্জিত দাদার নির্দেশনায় এবারই প্রথম অভিনয় করলাম। বেশ গুছানো ইউনিট, গুছানো কাজ। আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে।

ফরহানা মিলি বলেন, সঞ্জিত দাদার নির্দেশনায় এর আগেও আমি ধারাবাহিকে কাজ করেছি। তিনি অনেক যতœ নিয়ে নাটক নির্মাণ করেন। চিটিং মাস্টারও অনেক যতেœর একটি কাজ।

এদিকে আজ থেকে প্রতি বৃধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ১০টায় ধারাবাহিক নাটকটি আরটিভিতে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close