মুক্তির অপেক্ষায় মিলনের দুই ছবি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বর্তমানে চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে তার। এতটাই ব্যস্ত যে, তার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে, পাইপলাইনে রয়েছে আরো কয়েকটি ছবির কাজ। মুক্তি প্রতীক্ষিত ছবি দুটি হচ্ছে ‘রাত্রির যাত্রী’ এবং ‘স্বপ্নের ঘর’। দুটি ছবিই চলতি মাসে রুপালি পর্দায় ওঠার কথা রয়েছে। ‘রাত্রির যাত্রী’ পরিচালনা করেছেন আনিসুল ইসলাম হাবিব। প্রযোজনা করেছেন সামসুল আলম। এই ছবিতে মিলনের বিপরীতে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা মৌসুমী। ছবির প্রধান চরিত্রে রয়েছেন তিনি। যেখানে বিভিন্ন চরিত্রে আরো আছেন অরুণা বিশ্বাস, সম্রাট, শহীদুল আলম সাচ্চু, মারজুক রাসেল ও নায়লা নাঈমসহ অনেকে। আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘রাত্রির যাত্রী’।

অন্যদিকে, ‘স্বপ্নের ঘর’ ছবিতে মিলন অভিনয় করেছেন আরেক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মমর বিপরীতে। ভৌতিক ঘরানার এই ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। গত ৯ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নানা সমস্যায় সেটা সম্ভব হয়নি। কেন হয়নি সে সময় এর কারণ জানাননি পরিচালক। শুধু বলেছিলেন, মুক্তির তারিখ পরে জানিয়ে দেওয়া হবে। তবে সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে ছবির নায়ক আনিসুর রহমান মিলন জানান, চলতি বছরের শেষ দিকে তার ‘স্বপ্নের ঘর’ মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। মিলন-মম ছাড়াও এই ছবিতে আরো রয়েছেন শিমুল খান ও কাজী নওশাবা আহমেদ।

‘রাত্রির যাত্রী’ ও ‘স্বপ্নের ঘর’ ছাড়াও ‘ডনগিরি’, ‘ইন্দুবালা’ এবং ‘নাইওর’ নামে আরো তিনটি ছবির শুটিং শেষ করেছেন মিলন। সেগুলো এখন প্রস্তুত হচ্ছে মুক্তির জন্য। পাশাপাশি চলছে ‘লীলাবতী’ নামে আরেকটি ছবির শুটিং। এ ছাড়া ‘ফালতু’ নামে একটি ছবির কাজও তিনি শিগগির শুরু করবেন।

"