বিনোদন প্রতিবেদক

  ৩০ নভেম্বর, ২০১৮

ধ্রুব মিউজিক কটেজে ‘সাঁই’

ইতোমধ্যেই অনেক নতুন প্রতিভাবান কণ্ঠশিল্পীকে ধ্রুব মিউজিক স্টেশন দেখিয়েছে তাদের স্বপ্ন বাস্তবায়নের পথ। প্রতিষ্ঠানটি যাত্রার পর থেকেই প্রতিষ্ঠিত শিল্পীদের পাশাপাশি কাজ করে যাচ্ছে নতুন প্রতিভাবানদের নিয়ে। এরই ধারাবাহিকতায় ধ্রুব মিউজিক স্টেশন তাদের ফোক ঘরানার গানের প্ল্যাটফর্ম ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করল এই প্রজন্মের প্রতিভাবান কণ্ঠশিল্পী ডি এইচ আকাশের গান ‘সাঁই’। ‘মিলন হবে কবে, বলো না সাঁই’ এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন মনিন রনি আর সংগীতায়োজনে ছিলেন জে এইচ বাবু।

মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে টানা দুই দিন চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাজিন খান। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন চিত্রনায়িকা ফারজানা রিক্তা। তার সঙ্গে আছেন সোহেল আহম্মেদ এবং দীপক কর্মকার। থাকছে ডি এইচ আকাশের উপস্থিতিও।

নিজের নতুন গান প্রসঙ্গে আকাশ বলেন, গান আমার সাধনা। সাঁই আমার এই সাধনারই বহিঃপ্রকাশ। আমি অনেক আনন্দিত এই কারণে, সাঁই গানটি দেশের অন্যতম প্রধান প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হচ্ছে। যারা শ্রোতাদের কাছে একটি গান পৌঁছে দেওয়ার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা করে থাকে। আশা করছি শ্রোতা-দর্শকদের গানটি ভালো লাগবে। এদিকে গানটি গত বুধবার ধ্রুব মিউজিক স্টেশনের ফোক গানের প্রমোশনাল প্ল্যাটফর্ম ‘ধ্রুব মিউজিক কটেজ’-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close