বিনোদন প্রতিবেদক

  ২৬ নভেম্বর, ২০১৮

সাত নাটকে একসঙ্গে তারা

বেশ কিছুদিন অভিনয়ে অনিয়মিত ছিলেন টিভি পর্দার প্রিয়মুখ কল্যাণ কোরাইয়া। বিশেষ করে কল্যাণ তার বাবাকে হারিয়ে অনেকটাই দুশ্চিন্তায় ছিলেন। তবে চলতি মাস থেকে আবার অভিনয়ে বেশ ব্যস্ত হয়ে উঠেছেন কল্যাণ কোরাইয়া।

অভিনয়ে ফিরে এসেই অভিনেত্রী ইশানার সঙ্গে জুটিবদ্ধ হয়ে এরই মধ্যে চারটি নাটকের কাজ শেষ করেছেন। ২৭ নভেম্বর থেকে আগামী ২ ডিসেম্বর পর্যন্ত কল্যাণ ও ইশানা আরো তিনটি নাটকের কাজ শেষ করবেন। এরই মধ্যে যে চারটি নাটকের কাজ কল্যাণ ও ইশানা শেষ করেছেন, সেগুলো হচ্ছে মিজানুর রহমান লাবুর ‘সুন্দর তুমি যন্ত্রণা’ ও ‘উত্তরের যাত্রা’, আলী সুজনের ‘নিঃশব্দ বিচরণ’ এবং সাকিব রায়হানের ওয়েব সিরিজ ‘ডিটেকটিভ লাভলু মিয়া’। ‘ডিটেকটিভ লাভলু মিয়া’য় কল্যাণ ও ইশানা ডিবি চরিত্রে অভিনয় করেছেন।

এ চারটি কাজের মধ্যে ওয়েব সিরিজটি নিয়ে কল্যাণ ও ইশানা সবচেয়ে বেশি আশাবাদী। আগামী ২৭ ডিসেম্বর থেকে কল্যাণ ও ইশানা দার্জিলিংয়ে সতীর্থ রহমান রুবেলের নির্দেশনায় আরো তিনটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন। এই তিন নাটকেই তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন। শুটিং শেষে আগামী ৩ ডিসেম্বর তারা ঢাকায় ফেরবেন বলে জানালেন কল্যাণ। এসব নাটকে আরো অভিনয় করবেন আনিসুর রহমান মিলন, গোলাম ফরিদা ছন্দা ও নাজিরা মৌ। নাটকগুলোয় অভিনয় প্রসঙ্গে কল্যাণ কোরাইয়া বলেন, মাঝে বেশ খারাপ সময় গেছে আমার। ঈশ্বরের কল্যাণে এখন বেশ কিছু ভালো কাজ করছি। এরই মধ্যে অনেকগুলো নাটকের কাজ শেষ করেছি, যার অধিকাংশ নাটকে আমার বিপরীতে আছেন ইশানা। ইশানার অভিনয় জীবনের শুরু থেকেই তার সঙ্গে নাটকে কাজ করছি। সহশিল্পী হিসেবে ইশানা খুব সহযোগিতাপরায়ণ একজন শিল্পী। আমাদের অভিনীত নতুন নাটকগুলো দর্শকের ভীষণ ভালো লাগবে।’ ইশানা বলেন, ‘এ মুহূর্তে আমি বেশ কিছু ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করছি। সবগুলো নাটকেই আমার চরিত্রে দর্শক ভিন্নতা পাবেন। কল্যাণ ভাইয়ের সঙ্গেও প্রতিটি নাটকেরই গল্প সুন্দর। সহশিল্পী হিসেবে কল্যাণ ভাই সব সময়ই ভীষণ সহযোগিতাপরায়ণ। আমাদের একসঙ্গে কাজ হলে গল্প, আড্ডার মধ্য দিয়েই শুটিং শেষ হয়।’ এদিকে কল্যাণ কোরাইয়ার লাবুর নির্দেশনায় ‘যে সমুদ্র দেখা হয়নি’ নাটকের কাজও শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন অর্ষা। কল্যাণ কোরাইয়া ও ইশানা প্রথম একসঙ্গে অভিনয় করেন ইভান রেহানের নির্দেশনায় ‘নির্বাপিত’ নাটকের কাজ। এদিকে বর্তমানে কল্যাণ রওনক হাসানের ‘বিবাহ হবে’ এবং শামীম জামানের ‘মওকা মালয়েশিয়া’ ধারাবাহিকেরও কাজ করছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close