বিনোদন প্রতিবেদক

  ২০ নভেম্বর, ২০১৮

আজ থেকে বৈশাখীতে ‘শান্তিপুরীতে অশান্তি’

বৈশাখী টিভিতে আজ থেকে প্রচার শুরু হচ্ছে পথিক প্রোডাকশন হাউসের প্রযোজনায় ধারাবাহিক নাটক ‘শান্তিপুরীতে অশান্তি’। মুক্তনীলের রচনায় ও রয়েল টাইগার নিবেদিত এ নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। নাটকটির নির্বাহী প্রযোজক তুহিন বড়ুয়া।

এতে অভিনয় করেছেন রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, শবনম ফারিয়া, অর্ষা, তানজিকা আমিন, কাজল সূবর্ণ, আফরান নিশো, আরমান পারভেজ মুরাদ, ইউসুফ রাসেল, অধরা, রেহেনা রাখি, হিমে হাফিজ, তুষার খান, কায়েস চৌধুরী, এস এম মোহসীন, খলিলুর রহমান কাদেরী, সাইকা আহমেদ, অনুভব মাহবুবসহ অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, একটি বাড়ির নাম শান্তিপুরী। বাড়ির গৃহকর্তা হক সাহেব ও গৃহকর্ত্রী আয়েশা হক। বিত্ত-বৈভবের কমতি নাই। পঞ্চাশ বছরের দাম্পত্য জীবন। ছেলেমেয়েরা সব প্রবাসী। আছেন দুই টোনা-টুনী। কিন্তু সংসার জীবনের এতগুলো বছর পার করে এসে সম্প্রতি তাদের সম্পর্ক সাপে-নেউলে। প্রতিটি ব্যাপারেই একে অপরের প্রতিপক্ষ। বাড়ির অন্য লোকরা কাহিল তাদের দুজনের বিবাদ মেটাতে।

ভাড়াটিয়া যারা ছিল তারাও একসময় স্বামী-স্ত্রীর এই কুরুক্ষেত্র ছেড়ে পালিয়েছে। অতঃপর নিজের দল ভারী করতে হক সাহেব তার বাড়ির একটা অংশ কিছু ব্যাচেলর ছেলের কাছে ভাড়া দিয়েছেন। এই ব্যাচেলর ছেলেগুলো একেকটা যেন হক সাহেবের চেয়েও বড় হারামজাদা। ভাবখানা এমন যেন হক সাহেবই এই বাড়ির সব, মিসেস হক একটা ফেলনা। কিন্তু আয়েশাও ছেড়ে দেওয়ার মানুষ নন। তিনিও মনে মনে পরিকল্পনা করতে থাকেন কী করে এর একটা বদলা নেওয়া যায়। অতঃপর আয়েশাও বাড়ির একটা অংশ কিছু ব্যাচেলর মেয়ের কাছে ভাড়া দেন। এমন একটি গল্প নিয়েই এই নাটকের দৃশ্যপট এগোবে। এদিকে আজ থেকে নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় বৈশাখী টেলিভিশনে প্রচার হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close