বিনোদন প্রতিবেদক

  ১৯ নভেম্বর, ২০১৮

আলোচনায় ধ্রুব গুহর ‘তোমার উঁকিঝুঁকি’

প্রকাশের সময়সীমা মাত্র তিন দিন। কিন্তু প্রশংসার জোয়ারে ভাসছেন ধ্রুব গুহ। বলছি কয়েকটি গানে কোটি পেরুনো এই সময়ের জনপ্রিয় শিল্পী ধ্রুব গুহর নতুন গান ‘তোমার উঁকিঝুঁকি’র কথা। গান গেয়েছেন ধ্রুব আর তার গানে প্রথমবার মডেল হয়েছেন এ সময়ের টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সঙ্গে আছেন কলকাতার রাইমা সেন। তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সংগীতায়োজনে ছিলেন তরিক। গানটির ভিডিও নির্মাণ করেছেন কলকাতার টিভিওয়ালা মিডিয়ার অরিত্র কর্মকার। শুক্রবার রাজধানীর অভিজাত একটি রেস্তোরাঁয় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় ‘তোমার উঁকিঝুঁকি’ গানের ভিডিও উন্মুক্ত হয়। এটি প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ?ধ্রুব মিউজিক স্টেশন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা অপূর্বসহ গানটি সংশ্লিষ্ট সবাই।

এদিকে ইউটিউবে প্রকাশের সঙ্গে সঙ্গেই শ্রোতা-দর্শক গানটি দেখার জন্য ঝাঁপিয়ে পড়েন। আর কয়েক মুহূর্তেই যেন তা ছড়িয়ে পড়ে দেশ-বিদেশে ধ্রুব ভক্তদের মধ্যে। ইউটিউবে প্রকাশের পর থেকে গানটির ভিউ প্রতিদিন দ্রুত বেড়েই চলেছে। আর তাতেই বোঝা যাচ্ছে গানটি সবাই কতটা আগ্রহ নিয়ে দেখছেন।

এ বিষয়ে ধ্রুব গুহ বলেন, তোমার উঁকিঝুঁকি নিয়ে শুরু থেকেই আমার প্রত্যাশা ছিল ভীষণ। কারণ, এই গানটির জন্য সত্যিই আমি অনেক সময় দিয়েছি। দেশের বাইরে শুটিং হয়েছে। সর্বোচ্চরকম আয়োজন ছিল গানটিতে। আমার ভীষণ প্রিয় একজন অভিনেতা অপূর্ব এই গানে অসাধারণ পারফরম্যান্স করেছে। সঙ্গে রাইমার কথা তো অবশ্যই বলতে হয়। গানটির সুন্দর কথার জন্য ধন্যবাদ তরিক তুহিনকে এবং সুর করার জন্য আহম্মেদ হুমায়ুনকে। গানটির নান্দনিক মিউজিক ভিডিও নির্মাণের জন্য অরিত্র কর্মকারের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা। গানটি সবার মন ছুঁয়ে যাচ্ছেÑএটাই একজন সংগীতশিল্পী হিসেবে আমার সত্যিকারের ভালোলাগা। এদিকে গানটির প্রকাশনা অনুষ্ঠানে শিল্পীকে শুভাশীষ জানাতে উপস্থিত ছিলেন শিল্পী আসিফ আকবর, মিডিয়া ব্যক্তিত্ব আনজাম মাসুদ, ডলি সায়ন্তনী, আঁখি আলমগীর, নাজির মাহমুদ, মারজুক রাসেল, তরুণ মুন্সী, জুয়েল মোর্শেদ, বেলাল খান, ইমরান, পড়শী, পূজা, প্রতীক হাসান, কোনাল, শান, তানজিব সারোয়ার, কর্ণিয়াসহ অনেকেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close