বিনোদন প্রতিবেদক

  ১৮ নভেম্বর, ২০১৮

ওয়েব সিরিজে আঁচল

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী আঁচল। প্রথমবারের মতো ‘ইন্দুবালা’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এই ওয়েব সিরিজে একজন গোয়েন্দা পুলিশ অফিসারের চরিত্রে দেখতে পাবেন দর্শক। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অনন্য মামুন। এখানে তার চরিত্রের নাম আইরিন। আঁচল ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন পপি, তারিক আনাম খান, এ বি এম সুমন, জিলানীসহ অনেকে।

কাজটি নিয়ে বেশ আশাবাদ প্রকাশ করেছেন আঁচল। তিনি বলেন, ভিন্ন একটি অভিজ্ঞতা হলো। প্রথমে ভেবেছিলাম, ওয়েব সিরিজের বাজেট এবং অ্যারেঞ্জমেন্ট হয়তো সিনেমার মতো থাকবে না। কিন্তু একটি সিনেমার সমান বাজেটে কাজ হয়েছে। খুব ভালো সেটে, ভালো লোকেশনে কাজটি করেছি আমরা। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে ইনোভেট সল্যুশন লিমিটেড। আর সিনেস্পট অ্যাপে এটি প্রকাশ হবে। শিগগিরই দর্শক এটি দেখতে পাবেন।

আঁচল আরো বলেন, এ কাজের বাইরে তারেক শিকদারের ‘দাগ হৃদয়ের’ ছবিটি সামনে মুক্তি পাবে আমার। এ ছবিতে বিদ্যা সিনহা মিমকেও দর্শক দেখতে পাবেন। আমরা ছবিতে দুই বোনের চরিত্রে কাজ করেছি। আমাদের দুজনের বিপরীতে হিরো হিসেবে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। নতুন এ ছবিটি সম্প্রতি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। ছবির কাহিনি ও গান দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।

এ ছাড়া তার বেশ কিছু নতুন কাজ নিয়ে কথা চলছে। ভালো বাজেটের ওয়েব সিরিজে প্রস্তাব পেলে আবার দর্শকরা তাকে এমন কাজে দেখতে পাবেন বলেও জানান আঁচল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close