বিনোদন প্রতিবেদক

  ১৭ নভেম্বর, ২০১৮

বিয়ের ছবি শেয়ার করলেন

অবশেষে প্রকাশ্যে এসেছে রণবীর সিং এবং দীপিকা পাড়–কোনের বিয়ের ছবি। ইতালির লেক কোমোতে দুদিন ধরে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার ফাঁক গলে কিছু ছবি ফাঁস হলেও এই প্রথম বিয়ের ছবি নিজেরা শেয়ার করলেন নবদম্পতি।

বুধবার দক্ষিণ ভারতের কনকানি মতে বিয়ে করেছেন এই জুটি। বৃহস্পতিবার উত্তর ভারতের শিখ মতে বিয়ে করেন তারা। ইনস্টাগ্রামে দীপিকা শেয়ার করেছেন প্রথম বিয়ের দিনের ছবি। সেখানে লাল শাড়িতে দীপিকা আর রণবীর সোনার কাজ করা সাদা শেরওয়ানিতে।

আর রণবীর শেয়ার করেছেন দ্বিতীয় দিনের বিয়ের ছবি। সেদিন দুজনই লাল পোশাকে সেজেছিলেন। আর এই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ্যে আসার দশ মিনিটের মধ্যে লাইকের সংখ্যা ছাড়িয়ে গিয়েছিল সাত লাখেরও বেশি।

বিয়ের ছবি নিয়ে এত লুকোচুরি কেন? এক দলের মতে, দম্পতি জুটি চাননি, কোনো আনপ্রফেশনাল ছবি ভাইরাল হয়ে যাক। জানা গেছে, ছবির মধ্যে কোনটি প্রকাশ্যে দেওয়া হবে, তা বর-বউ মিলে ঠিক করেছেন। বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ। ছবি দেখে করণ জোহর মন্তব্য করেছেন, আমার মতো যাদের লাইফ পার্টনার নেই, তাদের জন্য খুবই হায়-ওয়ালা অনুভূতি। শোনা যাচ্ছে, নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি, যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইন্স্যুরেন্স আর কোনো জুটি করিয়েছেন কি না, তা মনে করতে পারছেন না অনেকেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close