বিনোদন প্রতিবেদক

  ১৭ নভেম্বর, ২০১৮

আসছে মৌসুমীর ‘লিডার’

আগামী সপ্তাহে দেশের সর্বোচ্চসংখ্যক প্রেক্ষাগৃহে আসছে বহুল প্রতীক্ষিত ছবি ‘লিডার’। এ সপ্তাহে মুক্তির পূর্ব ঘোষণা থাকা সত্ত্বেও অনিবার্য কারণে বড় পর্দায় আসেনি ছবিটি। তবে এবার আর এদিক-সেদিক নয়, আগামী ২৩ নভেম্বর দেশব্যাপী মুক্তি পাবে মৌসুমী অভিনীত এই আলোচিত ছবিটি।

২০১৫ সালে ‘লিডার’ ছবির পোস্টার প্রকাশ ও একটি গান ইউটিউবে দিয়ে হইচই ফেলে দেন শিমুল। তখনই সবাই আন্দাজ করেন, পুরোপুরি রাজনৈতিক একটি ছবি নিয়ে আসছে। ২০১৬ সালে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও নানা জটিলতায় শেষ পর্যন্ত ছবিটি মুক্তি দিতে পারেননি নির্মাতা। তবে দর্শকের অপেক্ষার অবসান হচ্ছে এবার। নির্মাতা বললেন, আসছে ২৩ নভেম্বর ‘লিডার’ মুক্তি পাচ্ছে। আমরা সর্বোচ্চসংখ্যক প্রেক্ষাতৃহেই ছবিটি নিয়ে আসছি।

এদিকে গতকাল দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর নির্মিত পিপলু খানের ডকুড্রামা ‘হাসিনা : এ ডটারস টেল’ এবং খিজির হায়াত খানের প্রযোজনা ও অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘মিস্টার বাংলাদেশ’।

‘লিডার’ ছবিতে গল্পই কেন্দ্রীয় চরিত্র এমনটা জানিয়ে নির্মাতা বলেন, একটি রাজনৈতিক উত্তেজনাপূর্ণ চলচ্চিত্র ‘লিডার’। বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে এক অনন্য কাহিনিনির্ভর চলচ্চিত্র এটি। যে ছবির গল্পটাই কেন্দ্রীয় চরিত্র। ছবিতে নেত্রীর ভূমিকায় দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে। এ ছাড়া ছবিতে অভিনয় করেছেন ফেরদৌস, ওমর সানি, নিঝুম রুবিনা, আহমেদ শরীফ, শহীদুল আলম সাচ্চু, সোহেল খানসহ অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close