রাধা রমণের গান নিয়ে বিউটি

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

গেল ১০ নভেম্বর দীপ্ত টিভিতে লালনকন্যা বিউটি মরমী কবি রাধা রমণের ছয়টি গান পরিবেশন করেন। ছয়টি গানেই বিউটির অনবদ্য পরিবেশনা শ্রোতা দর্শককে মুগ্ধ করে। গানগুলো গাওয়ার পর থেকে দর্শকের কাছ থেকে বিউটি যে সাড়া পেয়েছেন তাতে তিনি সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন যে, রাধা রমণের গান নিয়ে একটি অ্যালবাম করবেন। এরই মধ্যে কাকে দিয়ে গানগুলো কম্পোজিশন করাবেন তাও পরিকল্পনা করেছেন বিউটি। চলতি মাসে বিভিন্ন চ্যানেলে লাইভ শো এবং স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন তিনি। ফলে আগামী মাসে এই গানের অ্যালবামের কাজ শুরু করবেন।

এ প্রসঙ্গে বিউটি বলেন, ‘গত শনিবার দীপ্ত টিভির দীপ্ত প্রভাতী অনুষ্ঠানে মরমী কবি রাধা রমণের ছয়টি গান গাওয়ার পর থেকে সবার কাছ থেকে যে সাড়া পেয়েছি, তাতে আমি উদ্বুদ্ধ হয়ে শ্রদ্ধেয় এই মরমী কবির কিছু গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছি। বর্তমানে এর কাজ নিয়েই ব্যস্ত। আমার নিজের তৃপ্তির জন্য এই অ্যালবামটি করব আমি। আর শ্রোতা দর্শকের ভালো লাগার কথা চিন্তা করে এমন কিছু গান নির্বাচন করব, যাতে তারা গান শুনে তৃপ্ত হন।’

এদিকে এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে বিউটির নতুন দুটি গানের লিরিক্যাল ভিডিও। গান দুটি হচ্ছে ‘পর মানুষের বন্ধু আমায় ভুল বুঝিল পর মানুষের নালিশে’ ও ‘কৃষ্ণকালিয়া’। গান দুটো লিখেছেন সাইফুল্লাহ রুমী এবং সুর-সংগীতায়োজন করেছেন এমডি সারোয়ার। শিগগিরই গান দুটোর মিউজিক ভিডিও নির্মিত হবে বলে জানান বিউটি। এদিকে জয় সরকারের ‘ইন্দুবালা’ সিনেমায় শাহ আব্দুল করিমের লেখা ‘মাটিরও পিঞ্জিরায় সোনার ময়না পাখি’ গানটি গেয়েছেন বিউটি। এর সংগীতায়োজন করেছেন মইদুল হাসান মন। শিগগিরই রবিউল ইসলাম জীবন ও ফয়সাল রাব্বিকীনের লেখা দুটি গানে কণ্ঠ দিবেন বিউটি। এ ছাড়া বিউটি বিভিন্ন টিভি চ্যানেলে মাসজুড়ে লাইভ শোতে অংশ নেবেন। আগামী ১৮ নভেম্বর বিউটি সাভার ক্যান্টনমেন্টে স্টেজ শোতে পারফর্ম করবেন।

"