বিনোদন প্রতিবেদক

  ১৫ নভেম্বর, ২০১৮

বিরতি শুধুই তার জন্মদিনে!

বিজরী বরকত উল্যাহ, বাংলাদেশের টিভিনাটকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি শুধু একজন অভিনেত্রীই নন, একাধারে নৃত্যশিল্পী, মডেল ও উপস্থাপকও বটে। গুণী এই ব্যক্তিত্বের জন্মদিন আজ। আর তাই কর্মব্যস্ত সময়ে শুধু জন্মদিনটাতেই বিরতি রাখতে পেরেছেন তিনি। জন্মদিনের আগের দিনও তাকে কাজ করতে হয়েছে। গতকাল বিকেলে রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে রুবায়েত মাহমুদের নির্দেশনায় অনলাইনের জন্য ভিমের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। গতকাল বিকেল থেকে রাত্রি পর্যন্ত বিজরী বরকত উল্যাহ এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন।

তবে আজকের দিনটি কীভাবে কাটবে, তা বলেননি বিজরী বরকত উল্যাহ। তবে বিজরী বলেন, ‘জন্মদিন নিয়ে সত্যিই কোনো বিশেষ পরিকল্পনা নেই। কিন্তু জীবনের এই বিশেষ দিনে আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে ভালো রাখেন, সুস্থ রাখেন।’ এদিকে আগামীকাল থেকে আগামী শুক্রবার পর্যন্ত বিজরী বরকত উল্যাহ খুলনায় থাকবেন। সেখানে তিনি ‘মার্কস অলরাউন্ডার গৃহিণীর ক্যাম্পেইনে অংশ নেবেন। তিন মাস ধরে বিজরী একজন সফল নারী হিসেবে এরই মধ্যে ১৪টি ক্যাম্পেইনে অংশ নিয়েছেন বিভিন্ন জেলা শহরে। এবার তিনি টানা তিন দিন খুলনায় অংশ নেবেন। সেখানে তিনি বিভিন্ন স্থান থেকে আগত কয়েক শ নারীর সামনে মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা করবেন।

নারীদের উদ্দেশে কী বলেন আপনি? এর জবাবে বিজরী বলেন, আমি একজন সফল নারী। কিন্তু তারপরও যেহেতু আমি একজন গৃহিণীও বটে, তাই সংসারের সব কাজ আমাকে করতে হয়। কখনো আমি স্ত্রী, কখনো আমি মা, আবার কখনো একজন সাধারণ নারী। মূলকথা হলো, আমি একজন সফল নারী হয়েও সংসারের সব কাজ আমাকেই করতে হয়। আমি অন্য আর দশজনের চেয়ে আলাদা নই। তাই আগত নারীদের বোঝানোর চেষ্টা করি। সবাইকে মানসিকভাবে, স্বাস্থ্যগতভাবে সচেতন করে তোলার চেষ্টা করি। বিজরী জানান, আগত নারীদের উদ্দেশে তাকে বিশ থেকে পঁচিশ মিনিট কথা বলতে হয়। এদিকে বিজরী অভিনীত গোলাম মুক্তাদীর শান পরিচালিত ‘বাবা থাকে বাসায়’ নাটকটি দুরন্ত টিভিতে, গৌতম কৈরী পরিচালিত ‘বেসিক আলী’ ধারাবাহিক নাটক চ্যানেল আইতে নিয়মিত প্রচার হচ্ছে। এরই মধ্যে রেহান-জাকিরের নির্দেশনায় ‘প্রমোশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন বিজরী। জন্মদিনে বিজরী ‘হাসিনা এ ডটারস টেইল’র বিশেষ প্রিমিয়ার শোতে যাবেন। আগামী ২০ অক্টোবর তিনি ঘুরতে যাবেন ব্যাংককে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close