বিনোদন প্রতিবেদক

  ১৩ নভেম্বর, ২০১৮

অবশেষে তাদের ‘দহন’ আসছে ৩০ নভেম্বর

রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘দহন’ সিনেমাটি মুক্তির কথা ছিল আগামী ১৬ নভেম্বর। কিন্তু মুক্তির তারিখ পিছিয়ে তা চূড়ান্ত করা হয়েছে আগামী ৩০ নভেম্বর। বিষয়টি নিশ্চিত করেছেন ‘জাজ’র কর্ণধার আবদুল আজিজ। দহনের গল্পের মূল ভাবনা তারই। লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এরই মধ্যে দহন টিম সিনেমাটির প্রচারণায়ও ব্যস্ত হয়ে উঠেছে। এই সিনেমায় আবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। তবে এই সিনেমাতেই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম ও পূজা চেরী। সিনেমার পর্দায় এর আগে দুজনকে দর্শক আলাদাভাবে বিভিন্ন সিনেমায় দেখেছেন। তবে এবারই প্রথম দুজনকে একসঙ্গে একই সিনেমায় দেখবেন। মম’র সঙ্গে অভিনয় করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত পূজা চেরী।

অন্যদিকে জাকিয়া বারী মম’র সহশিল্পী হিসেবে পূজা চেরীকে পেয়ে আনন্দিত ছিলেন। জাকিয়া বারী মম বলেন, চোখের সামনেই পূজা শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছে। পোড়ামন-টুতে পূজা খুব চমৎকার অভিনয় করেছে। দহনেও পূজা অসাধারণ অভিনয় করেছে। তাকে যে চরিত্র দেওয়া হয়েছে তাতে নিজেকে মানিয়ে নিয়েই অভিনয় করেছে। পূজাকে আমি খুব ¯েœহ করি। একসঙ্গে কাজ করতে গিয়েও আমাদের সুন্দর একটা সম্পর্কও হয়েছে। আমার বিশ্বাস দহন সিনেমাতেও তার অভিনয় দর্শককে মুগ্ধ করবে।

মম’র সঙ্গে প্রথম একই সিনেমায় অভিনয় করা প্রসঙ্গে পূজা চেরী বলেন, এটা আমার সৌভাগ্য যে সিনেমায় অভিনয় করতে এসে অনেক বড় মাপের শিল্পীর সঙ্গে অভিনয় করার সুযোগ হয়েছে আমার। মম আপু খুব ভালো একজন অভিনেত্রী, এতে কোনো সন্দেহ নেই। সর্বোপরি খুব ভালো মনের একজন মানুষ। তার সঙ্গে কাজ করার সময়টুকু আমি ভীষণ উপভোগ করেছি। খুব ভালো লেগেছে কাজ করে। তিনি আমাকে সহজেই আপন করে নিয়েছেন। আমার বিশ্বাস রুপালি পর্দায় আমাদের দুজনের অভিনয় দর্শককে মুগ্ধ করবে।

দহনে আরো যারা অভিনয় করেছেন তারা হলেন তারিক আনাম, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, রিপাসহ অনেকে। এদিকে মম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’। মুক্তির অপেক্ষায় আরো আছে তানিম রহমানের ‘স্বপ্নের ঘর’। এ সিনেমায় তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

অন্যদিকে পূজা চেরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রায়হান রাফির প্রথম সিনেমা ‘পোড়ামন টু’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close