‘ব্রাইড টু বি’র তালিকায় সুস্মিতা!

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

বিয়ে নিয়ে কখনো মাতামাতি ছিল না তার। যদিও প্রেম নিয়ে ছিল অনেক গুঞ্জন। প্রেমিকের কাতারে ছিলেন কখনো ক্রিকেটার, কখনো ব্যবসায়ী, আবার কখনো কোনো শোবিজ তারকা। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে ১৪ বছরের ছোট প্রেমিক রোহমান শলকেই বিয়ে করছেন সুস্মিতা।

তবে বেশ কিছুদিন ধরেই রোহমান শলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছিল। সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, সাবেক এই বিশ্বসুন্দরীকে রোহমান বিয়ের প্রস্তাব দিয়েছেন। আর সেই প্রস্তাব সুস্মিতা মেনেও নিয়েছেন। ২০১৯ সালের শীতেই নাকি চার হাত এক হবে সুস্মিতা ও রোহমানের। সুস্মিতা ও রোহমান দুই মাস ধরে সম্পর্কে রয়েছেন।

দুজনের পরিচয় একটি ফ্যাশন শো থেকে। বেশ কিছুদিন সম্পর্ক নিয়ে গুঞ্জন চলার পর, সাবেক এই মিস ইউনিভার্স স্বীকার করেন, তারা সম্পর্কে আছেন। এখন দুজনে ব্যস্ত রয়েছেন বিয়ের তারিখ ঠিক করতে। এবারের দীপাবলিতে সুস্মিতা দুই মেয়ে রেনি, আলিশা ও প্রেমিক রোহমানের সঙ্গেই সময় কাটিয়েছেন।

অন্যদিকে বলিউডে একের পর এক গাঁটছড়া বাঁধার খবর আসছে। রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে খুব শিগগির। এমনকি খুব দ্রুত বিয়ের পিঁড়িতে বসছেন আলিয়া-রণবীর ও মালাইকা ও অর্জুন কাপুর। সে ক্ষেত্রে আর পিছিয়ে থাকতে চাচ্ছেন না এই সাবেক বিশ্বসুন্দরী। তাই তো এবার ‘ব্রাইড টু বি’র তালিকায় নতুন নাম লেখাতে যাচ্ছেন সুস্মিতা। আর এখন শুধু অপেক্ষার পালা, কখন আসবে সেই ক্ষণ।

 

"