আরটিভিতে ‘ফ্রেন্ডশিপ ভার্সেস লাভ’

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

‘মনপুরা’খ্যাত টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী এবার ‘ফ্রেন্ডশিপ ভার্সেস লাভ’ নামের একটি একক নাটকে অভিনয় করলেন। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ছোট পর্দার আরেক দর্শকপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শিখর শাহনিয়াত। নাটকের গল্প প্রসঙ্গে শিখর শাহনিয়াত জানান, অর্ণবের বন্ধুরা সব সময়ই তাকে তিরস্কার করে বলে, ‘অর্ণব যতটা দ্রুত প্রেমে পড়ে, ঠিক ততটাই দ্রুত বিচ্ছেদ ঘটায়।’ সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে তার ত্রুটি রয়েছে। অর্ণব হঠাৎ একদিন রূপাকে দেখে এবং যথারীতি তার ভালো লেগে যায়। কিন্তু ফলো করতে গিয়ে রূপাকে হারিয়ে ফেলে। কিন্তু অর্ণব কিছুতেই রূপাকে ভুলতে পারে না।

কিছুদিন পর নাটকীয়ভাবে তাদের দেখা হয়। অর্ণব বুঝতে পারে-রূপা তার চেয়ে বয়সে বেশ বড়। তার পরও নানা বাহানায় অর্ণব বারবার রূপার কাছে যায়। একদিন সে তার মনের কথা রূপাকে জানায়। রূপা ভীষণ রেগে গিয়ে তাকে প্রত্যাখ্যান করে। অর্ণব জানতে পারে রূপা আগে থেকেই এনগেজড। কিছুদিন পর রূপা এক দুর্ঘটনার কবলে পড়ে। তারপরই গল্প ভিন্নদিকে বাঁক নেয়।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এতে রূপা চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি। অর্ণব চরিত্রে দেখা যাবে তৌসিফ মাহবুবকে। এ ছাড়া রোজী সিদ্দিকীসহ অনেকে এতে অভিনয় করেছেন। আজ শনিবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।

 

"