বিনোদন প্রতিবেদক

  ০৯ নভেম্বর, ২০১৮

ছয় দিনে ইশানার ৫ নাটক

কক্সবাজারে টানা ছয় দিনে পাঁচটি নাটকের কাজ শেষ করে ঢাকায় ফিরেছেন অভিনেত্রী ইশানা খান। মিজানুর রহমান লাবুর নির্দেশনায় তিনটি, অঞ্জন আইচের নির্দেশনায় একটি এবং দীপু হাজরার নির্দেশনায় একটি নাটকের কাজ করে ঢাকায় ফিরেছেন তিনি। মিজানুর রহমান লাবুর নির্দেশনায় ‘সুন্দর তুমি যন্ত্রণা’, ‘সমুদ্র সুন্দর’ ও ‘যে সমুদ্র দেখা হয়নি’ নাটকে অভিনয় করেছেন ইশানা। এর পাশাপাশি অঞ্জন আইচের নির্দেশনায় ‘আহা কক্সবাজার’ ও দীপু হাজরার নির্দেশনায় ‘ফটোগ্রাফার’ নাটকে অভিনয় করেছেন ইশানা।

নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে ইশানা বলেন, ‘এটা বলতেই হয় যে প্রত্যেকটি নাটকেরই গল্প সুন্দর। তবে যেহেতু সময় কম ছিল, তাই আমাকে অনেক চাপের মধ্যদিয়ে কাজ করতে হয়েছে। যে কারণে অভিনয়ে পূর্ণ মনোযোগ দেওয়া কঠিন ছিল। কিন্তু তারপরেও আমি চেষ্টা করেছি প্রত্যেকটি চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে। নির্মাতারাও আমাকে সহযোগিতা করেছেন যার যার অবস্থানে থেকে। সহশিল্পী যারা ছিলেন, তারাও বেশ সহযোগিতা করেছেন। যে কারণে অল্প সময়ে এতগুলো নাটকে কাজ করা সম্ভব হয়েছে। আর গল্পগুলোর সঙ্গে কক্সবাজারটা বেশ ভালো যায় বিধায় নাটকগুলোর শুটিং কক্সবাজারেই হয়েছে। আমি কাজ করে মুগ্ধ। তবে এই কাজের চাপে সমুদ্রের সঙ্গে সময়টাকে উপভোগ করতে পারিনি।’

ইশানা জানান সবগুলো নাটকই শিগগিরই বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। এদিকে চিত্রনায়ক আরজুর সঙ্গে মেহেদী হাসানের নির্দেশনায় ‘বিসর্জন’ নামের টেলিছবিতে অভিনয়ের কাজ শেষ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close