বিনোদন প্রতিবেদক

  ০৮ নভেম্বর, ২০১৮

নতুন বিজ্ঞাপনে সাফা কবির

এ সময়ের তরুণ অভিনেত্রীদের মধ্যে দর্শকপ্রিয় একজন অভিনেত্রীর নাম সাফা কবির। তার অভিনয় দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। সাফা কবির প্রতিটি নাটকেই নিজের চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে চেষ্টা করেন। এখন তার কাছে যেসব স্ক্রিপ্ট আসে তার প্রতিটিতেই যদি তিনি কাজ করতেন, তাহলে মাসজুড়েই ব্যস্ততা থাকত তার। কিন্তু তিনি বেছে বেছে মাত্র কয়েকটা নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেন। যদিও বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার মধ্য দিয়ে আলোচনায় আসেন সাফা কবির। কিন্তু এখন টিভি নাটকে এত বেশি ব্যস্ত হয়ে উঠেছেন যে, বিজ্ঞাপনে তাকে কমই দেখা যায়।

তবে দীর্ঘ ১৭ মাস পর মিরপুরের কোক ফ্যাক্টরিতে বিগ বাজেটের একটি নতুন বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করলেন সাফা কবির। রাসেল শিকদারের নির্দেশনায় ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। সাফা কবির বলেন, ‘আমি অনেক বিজ্ঞাপনে কাজ করেছি। কিন্তু নতুন এই বিজ্ঞাপনটির বাজেট অনেক অনেক বেশি। যে কারণে কাজটিও খুব ভালো হচ্ছে। রাসেল শিকদারের নির্দেশনায় এর আগে একটি নাটকে অভিনয় করেছিলাম। কিন্তু বিজ্ঞাপনে এবারই প্রথম কাজ করলাম। অনেক যতœ নিয়ে কাজটি করা হয়েছে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে। ’

সাফা কবির জানান, শুধু অনলাইনে প্রচারের জন্যই বিজ্ঞাপনটি নির্মিত হচ্ছে। শিগগিরই প্রচারে আসবে বিজ্ঞাপনটি। এদিকে আজ বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত অনলাইন শপিং ‘দারাজ’-এ লাইভে থাকবেন তিনি। আবার রাত আটটা থেকে রাত নয়টা পর্যন্ত এয়ারটেল-এর লাইভে থাকবেন। এর মধ্যে সাফা কবির মাহমুদুর রহমান হিমি ও সাঈদ রিংকুর নির্দেশনায় দুটি নাটকের কাজ শেষ করেছেন। এ ছাড়া শিগগিরই তিনি ইমরাউল রাফাত ও মাবরুর রশীদ বান্নাহর নাটকের কাজ করবেন।

বিজ্ঞাপনে সাফা কবির প্রথম আলোচনায় আসেন রাহাত রহমানের নির্দেশনায় ‘প্রাণ পিনাট বার’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। তার প্রথম বিজ্ঞাপন ছিল আশফাকউজ্জামান বিপুলের ‘এয়ারটেল’-এর বিজ্ঞাপন।

সর্বশেষ গত বছর জুন মাসে ‘স্বপ্নজাল’-এর নায়ক ইয়াশ রোহানের সঙ্গে আইরিনের নির্দেশনায় একটি আইসক্রিমের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। অন্য অনেকের মতো সাফা কবিরেরও ইচ্ছে আছে সিনেমায় কাজ করার। গল্প, চরিত্র ভালো লাগলেই কাজ করবেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close