‘সাপলুডু’ নিয়েই ব্যস্ত মিম

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। গত সপ্তাহে মানিকগঞ্জে গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমা ‘সাপলুডু’র কাজ শুরু করেছেন তিনি। আগামী ২ ডিসেম্বর পর্যন্ত এই সিনেমার কাজ নিয়েই ব্যস্ত থাকবেন তিনি। এ সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এরই মধ্যে বেশ কয়েক দিন সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন মিম।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে মিম বলেন, ‘যেহেতু দোদুল ভাইয়ের প্রথম সিনেমা, তাই দোদুল ভাই চেষ্টা করছেন তার মেধার সবটুকু দিয়ে কাজ করতে। আমি আমরা যারা কাজ করছি প্রত্যেকেই যার যার মতো চেষ্টা করছি তার ইচ্ছেকে প্রাধান্য দিয়ে ভালোভাবে কাজ করতে। এই সিনেমায় আমি যে চরিত্রে কাজ করছি, তা নিয়ে আমি বেশ সন্তুষ্ট। আমি এটা নিঃসন্দেহে বলতে পারি দর্শক এই সিনেমায় আমাকে একেবারেই নতুনরূপে দেখতে পাবেন। বলা যায়, প্রতিদিনই শুটিং করছি আর সাফলুডু মুক্তির প্রহর গুনছি। এখন থেকেই এই সিনেমার প্রতি আমার অন্য রকম ভালোলাগা তৈরি হয়েছে।

এদিকে গেল দুর্গাপূজায় মিম বাগেরহাট গিয়েছিলেন বাবা-মায়ের সঙ্গে। সেখানে তিনি বিগত বেশ কয়েক বছর ধরে নিয়মিতই যাচ্ছেন। পূজার একটি বিশেষ সময় তার সেখানে কাটে।

 

"