সম্পাদক হিসেবে মৌসুমীর অভিষেক

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বহু বছরের স্বপ্নপূরণ হলো প্রিয়দর্শিনী মৌসুমীর। নন্দিত এই চিত্রনায়িকার স্বপ্ন ছিল একটি পত্রিকা বা ম্যাগাজিন বা একটি অনলাইন পোর্টালের সম্পাদক হিসেবে কাজ করার। সময়ের চাহিদাকে বিবেচনা করে অবশেষে মৌসুমী একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে যাত্রা শুরু করলেন। ইয়েসনিউজবিডিডটকমের সম্পাদক হিসেবে গত ৩ নভেম্বর শনিবার তারই জন্মদিনে মৌসুমীর অভিষেক হলো। জন্মদিনে মৌসুমী তার ভক্ত-দর্শকের জন্য এই উপহার নিয়ে হাজির হয়েছিলেন। গত ৩ জানুয়ারি রাতে রাজধানীর উত্তরায় ওমর সানী-মৌসুমীর রেস্তোরাঁ ‘মেরি মন্টানা’য় সম্পাদক হিসেবে মৌসুমীর অভিষেক হলো। নিউজ পোর্টালটির উপদেষ্টা সম্পাদক হিসেবে আছেন ওমর সানী। এর প্রকাশক শাহেদুল ইসলাম শাহেদ। আপাতত পুরোপুরি বিনোদন ও ফ্যাশননির্ভর হলেও আগামীতে এর ব্যাপ্তি বাড়বে বলে জানান মৌসুমী। মৌসুমীর সম্পাদক হিসেবে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত সব সাংবাদিক নিজেদের কাতারে মৌসুমীকে পেয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন। মৌসুমীকে অভিনন্দন জানিয়ে সম্পাদক হিসেবে তার অভিষেক অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বিনোদন বিচিত্রার সম্পাদক প্রকাশক দেওয়ান মোহাম্মদ হাবিবুর রহমান, প্রযোজক শামসুল আলম, পরিচালক হাবিবুল ইসলাম হাবিব, জাজের কর্ণধার আবদুল আজিজ, ইয়েসনিউজবিডিডটকমের প্রকাশক শাহেদুল ইসলাম শাহেদ ও চিত্রনায়ক ওমর সানী। মৌসুমী বলেন, এর আগে আমি এক ম্যাগাজিনের একটি সংখ্যার সম্পাদক হিসেবে কাজ করেছিলাম। আজ থেকে একজন নিয়মিত সম্পাদক হিসেবে আমার যাত্রা শুরু হলো। বাংলাদেশের সাংবাদিকতাকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে বহু আগে থেকেই আমার এই স্বপ্ন ছিল। আমার বাবা বেঁচে থাকলে আজ ভীষণ খুশি হতেন। তাকে এই মুহূর্তে আমি ভীষণ মিস করছি।

আমি কৃতজ্ঞ আমার স্বামী ওমর সানীর কাছে। কারণ তার অনুপ্রেরণা, তার সহযোগিতাই আমাকে আজকের এই নতুন পরিচয়ে সবার সামনে উপস্থাপন করতে সাহস জুগিয়েছে। কৃতজ্ঞ শাহেদ ভাইয়ের কাছে পাশে থাকার জন্য। সবার দোয়া ও সহযোগিতা নিয়ে আগামীর পথ চলতে চাই। বিশেষত আমার শ্রদ্ধেয়, ¯েœহাস্পদ সব সাংবাদিকের সহযোগিতা চাই আমি। মৌসুমী জানান, শিগগিরই ‘ইয়েসম্যাক্স’ নামে ইউটিউব চ্যানেলটিও চালু হবে। এর চেয়ারম্যান হিসেবে দায়িত্বে থাকবেন ওমর সানী এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বে থাকবেন শাহেদুল ইসলাম শাহেদ।

উল্লেখ্য, মৌসুমীর জন্মদিনে মৌসুমীকে হঠাৎ শুভেচ্ছা জানাতে এসে মৌসুমীর নতুন পরিচয় পেয়ে মুগ্ধ হন নন্দিত নায়িকা শাবনূর। তার সঙ্গে এসেছিলেন অমিত হাসান ও তার স্ত্রী লাবনীও।

 

"