বিনোদন প্রতিবেদক

  ০৪ নভেম্বর, ২০১৮

‘আমি মানুষ হতে চাই’

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আজমেরী বাঁধন। দীর্ঘদিন টিভি নাটক কিংবা চলচ্চিত্রে দেখা যাচ্ছে না তাকে। পারিবারিক নানা ঝড়ঝাপ্টার পর মাঝে একটি চলচ্চিত্রে অভিনয় করা নিয়ে বেশ আলোচনা হচ্ছিল। অনেকের আশা ছিল পর্দায় আবার বাঁধনকে দেখা যাবে। কিন্তু কদিন পরই শোনা গেল অন্য কথা। ব্যক্তিগত কারণে সেই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। তবে বর্তমানে অভিনয়ের জন্য প্রস্তুত রয়েছেন বলে জানান বাঁধন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ভালো কোনো গল্প ও কাক্সিক্ষত চরিত্র পেলে আবার অভিনয় শুরু করব। সেটি চলচ্চিত্র হোক, কিংবা টিভি নাটক। আমার এখন ভালো কাজ করার ক্ষুধা। যেখানে আমি নিজেকে ভাঙতে পারব, অভিনয়ের প্রমাণ দিতে পারব। বাঁধন মাঝে কয়েক বছর সাংসারিক টানাপড়েনসহ বিভিন্ন কাজে ব্যস্ত ছিলেন। এখন তিনি পুরোদমে অভিনয়ের জন্য প্রস্তুত। এমনকি নিজেকে পর্যাপ্ত সময় দিচ্ছেন তিনি। এরই মধ্যে নিজেকে অনেক পরিবর্তন করেছেন এই গ্ল্যামারস কন্যা। পরিবর্তনের কারণ হিসেবে তিনি বলেন, এত বছর পর আমার উপলব্ধি হয়েছে আমাকে মানুষ হতে হবে। আমি মানুষ হতে চাই। নারী হওয়ার চেয়ে মানুষ হয়ে ওঠা জরুরি।

বাঁধন আরো বলেন, আমাদের সমাজ আমাদের নারী হতে শেখায়, মানুষ হতে না। আমিও সমাজ থেকে সেই শিক্ষা পাইনি। নারী হওয়ার কারণে আমি নিজে অনেক যন্ত্রণা সহ্য করছি, সবকিছু চেপে গেছি। আমার সঙ্গে অন্যায় হলেও চুপ ছিলাম। এখন আমার বদলে যাওয়ার সময়। আমার বদলটা আমার সন্তানের মধ্যে কোনোভাবে দিতে পারব। চেষ্টা করব আমার মেয়েকে মানুষ হিসেবে গড়ে তুলতে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close